বাংলা সিরিয়াল

‘নায়ক নায়িকা নয়, তথাকথিত খলনায়ক চরিত্রের প্রেম যে এত সুন্দর ভাবে প্রেজেন্ট করা যেতে পারে তা পিলু দেখেই জানলাম’! রঞ্জা মল্লারের প্রেমে তৃতীয় ব্যক্তির আগমনের প্রোমো দেখে দাবি করছেন নেটিজেনরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলু। এই ধারাবাহিক নিয়ে সাম্প্রতিককালে দর্শকদের অভিযোগের শেষ নেই। সুরমন্ডল ও গান নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। আহির পিলুর রসায়ন দর্শকদের মন জয় করে নিয়েছিল। কিন্তু যতদিন এগোতে লাগল আহির পিলু কে নিরব দর্শকে পরিণত করে গুরুত্ব দেওয়া হতে শুরু করলো মল্লার আর রঞ্জাকে।

দিনকে দিন পিলুর মধ্যে থাকা প্রতিবাদী চরিত্র, তার স্পষ্টবাদী তাকে কমিয়ে তাকে বসু মল্লিক পরিবারের লজ্জাশীলা ঘোমটা টানা বধূতে পরিণত করা হলো আর তাকে গুরুত্ব দেওয়ার পরিবর্তে গুরুত্ব দেওয়া শুরু হতে শুরু করল রঞ্জার দিকে। দর্শকদের দীর্ঘদিনের অভিযোগ ধারাবাহিকে আহির পিলুর কোন গল্প নেই। তাদের শুধু একটাই কাজ রঞ্জা মল্লারের ঘরের বাইরে দাঁড়িয়ে উঁকি দেওয়া। রঞ্জা মল্লারের প্রেম দাড়িয়ে দাড়িয়ে দেখা এবং তাদের প্রেমে অনুঘটক রূপে কাজ করা।

সাম্প্রতিক কালের প্রোমো সামনে আসতে তো পিলু ভক্তরা রীতিমতো ক্ষোভে ফেটে পড়েছেন। কিছুদিন আগে যে প্রোমোটি বার করা হয়েছে সেখানে দেখানো হয়েছে যে মল্লারের এক্স ওয়াইফ এসে হাজির তার নাম বিন্দি। বোঝাই যাচ্ছে এই পুরো বিষয়টা একটা ষড়যন্ত্র সত্যি নয়। কিন্তু এই দৃশ্য দেখার পর দর্শকরা দাবি তুলতে শুরু করেন যে, এতদিন শুধুমাত্র নায়ক নায়িকার মাঝেই তৃতীয় ব্যক্তি আসতো বলে জানতাম কিন্তু এখন সাইড চরিত্র এমনকি খল চরিত্রদের মাঝখানেও তাহলে তৃতীয় ব্যক্তি আসছে? এছাড়া প্রোমো এপিসোডে পিলুকে শুধু দরজা খোলার জন্য রাখা হয়েছে বলে ক্ষোভ প্রকাশ করতে শুরু করেন দর্শকরা।

একজন নেটিজেন তো সরাসরি লিখেই দিয়েছেন যে, “Ex ভিলেন আর new ভিলেন এর জুটি ও যে এতো এতো সুন্দর হতে পারে, সেইটা পিলু না দেখলে বুঝতাম ই না। আহির পিলুর থেকেও বেশী জনপ্রিয়তা পাচ্ছে রঞ্জা আর মল্লার। ”

Back to top button