বাংলা সিরিয়াল

প্রচুর ট্যালেন্টেড মেঘা! ধারাবাহিকে পিলুর গান গাওয়ার এপিসোড আর নেই তাই বাস্তবে পিলু অভিনেত্রী মেঘা খালি গলায় গান গেয়ে সকলকে চমকে দিলেন

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন মেঘা দাঁ। একটি ডান্স রিয়েলিটি শো থেকে তিনি ছোটপর্দা‌য় সুযোগ পান আর প্রথম চান্সেই পেয়েছেন লিড চরিত্র। পিলু চরিত্রে অভিনয় করে সকলকে মুগ্ধ করে দিয়েছেন অভিনেত্রী। পিলু আহিরের রসায়ন দর্শকদের খুব পছন্দ হয়েছে।

পিলুর প্রতিবাদী সত্তা, মুখের ওপর স্পষ্ট জবাব দেওয়ার মানসিকতা, সুরমণ্ডলে পিলুর গান এই সমস্ত এপিসোডে দর্শকদের মন জয় করে নিয়েছেন মেঘা। তবে বর্তমানে ধারাবাহিকে পিলু চরিত্রের একটু পরিবর্তন দেখানো হয়েছে যে মেয়েটি সবসময় সমস্ত অন্যায়ের প্রতিবাদ করত এবং স্পষ্টবাদী উত্তর দিতো সে বসু মল্লিক পরিবারে গিয়ে বসু মল্লিক পরিবারের লজ্জাশীলা ঘোমটা মাথায় দেওয়া বধূতে পরিণত হয়েছে। তার চরিত্রের মধ্যে সেই বোল্ডনেস আর দেখানো হচ্ছে না বা দেখাচ্ছেন না নির্মাতারা। যে কারণে পিলুর বদলে রঞ্জা এবং মল্লারকেই লিড হিসেবে দেখানো হচ্ছে।

এই নিয়ে অনেকে অনেক কিছু বক্তব্য রাখছেন আবার অনেকেই এমন আছেন যারা এটা মেনে নিতে পারছেন না। তারা প্রতিমুহূর্তে প্রতিবাদ করছেন যে ধারাবাহিকের নাম যখন পিলু তখন পিলু এবং আহিরকেই গুরুত্ব দেওয়া হোক। রঞ্জা এবং মল্লারের মিল ঘটিয়ে তাদের গল্প শেষ করে দিয়ে পিলুর দিকে ফোকাস করা হোক। তবে তাদের এই বক্তব্য লেখিকা এবং ধারাবাহিক নির্মাতারা শোনেন‌ নি সাম্প্রতিক কালের প্রোমোতেও দেখানো হয়েছে মুখ্য হিসেবে উঠে এসেছে রঞ্জা এবং মল্লার রসায়ন। এই প্রসঙ্গে একটি ইন্টারভিউতে মেঘা কে প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন তিনি যতটুকু সুযোগ পেয়েছেন যতটুকু কাজ করতে পেরেছেন তাতে তিনি খুশি। এরপর লেখিকা তার গল্পে কাকে বেশি গুরুত্ব দেবেন সেটা তার ব্যাপার। এ বিষয়ে তার কোন বক্তব্য নেই।

সম্প্রতি মেঘা তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। যেখানে দেখা যাচ্ছে খালি গলায় কেশরী সিনেমার গান গাইছেন মেঘা, যা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন তার দর্শকরা। অসংখ্য মানুষ ইতিমধ্যেই এই ভিডিও দেখে ফেলেছেন।

Back to top button