বাংলা সিরিয়াল

মিঠাই এ শেষ হতে চলেছে তার চরিত্র! আবারো নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী দেবাদৃতা বসু, অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে মিঠাইয়ের জনপ্রিয় অভিনেতাকে

আবারো ছোটপর্দায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী দেবাদৃতা বসু কে। শেষবার তাকে দেখা গিয়েছিল স্টার জলসার ‘শ্রীকৃষ্ণ ভক্ত মীরা’ ধারাবাহিকে। সেখানে মীরার চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন তিনি। তারপর কেটে গেছে বেশ কয়েক মাস। দেবাদৃতার অনুরাগীরা অপেক্ষা করেছিল কবে আবার অভিনেত্রী টেলিভিশনের পর্দায় দেখা যাবে তার জন্য। প্রথমবার জি বাংলার জয়ী ধারাবাহিকের হাত ধরে অভিনয় জগতে আসেন। প্রথম ধারাবাহিক এ দর্শকের মনে ভালোবাসার জায়গা তৈরি করে নিয়েছিলেন অভিনেত্রী। এরপর স্টার জলসার ‘আলো ছায়া’, শ্রীকৃষ্ণ ভক্ত মীরা ধারাবাহিকের হাত ধরে আরো জনপ্রিয়তা লাভ করেন। তবে এবার দেবাদৃতার ভক্তদের অপেক্ষার অবসান হলো। খুব শীঘ্রই আবার সান বাংলায় আসতে চলেছে অভিনেত্রী নতুন ধারাবাহিক।

সুরিন্দর ফিল্মসের অন্তর্ভুক্ত একটি ধারাবাহিকে কাজ করতে চলেছেন তিনি। প্রথম দিকে শোনা গিয়েছিল দেবাদৃতার বিপরীতে অভিনয় করতে চলেছেন অভিনেতা হৃদীশ চৌধুরী। কিন্তু পরে সেই পরিকল্পনা পরিবর্তিত হয়। এখন শোনা যাচ্ছে জি বাংলার মিঠাই ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতার বিপরীতেই দেখা যাবে দেবাদৃতাকে। তবে কে সেই অভিনেতা তার জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন দর্শক বিশেষ করে মিঠাই ভক্তরা উদগীব হয়ে আছেন এটা জানার জন্য যে মিঠাইয়ের কোন অভিনেতাকে দেখা যাবে দেবাদৃতার বিপরীতে।

অবশেষে সব জল্পনার শেষ হল। জানা গিয়েছে দেবাদৃতার নতুন ধারাবাহিতে তার বিপরীতে অভিনয় করতে চলেছেন অভিনেতা জন ভট্টাচার্য। যাকে আমরা মিঠাই তে ওমি আগারওয়ালের চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি। এবারে মিঠাই ভক্তদের মনে প্রশ্ন হল তাহলে ওমির চরিত্রে কাকে দেখা যাবে? আসলে ওমির চরিত্র এখানেই শেষ হবে। পুলিশের হাতে ধরা পড়ে গিয়ে এটাই হবে ওমির শেষ সিন। তাই আগামীর ধারাবাহিকে দেবাদৃতার বিপরীতে দেখা যেতে চলেছে জনকে।

Back to top button