বাংলা সিরিয়াল

‘গল্প নেই তবুও মিঠাই চলছে কিন্তু লো টিআরপির কারণে দয়া করে লালকুঠির মত ধারাবাহিককে শেষ করবেন না একটু সময় দিন’ জি বাংলার কাছে কাতর অনুরোধ লালকুঠি ফ্যানেদের! অনুরোধ রাখবে কি জি বাংলা?

প্রায়ই দেখা যাচ্ছে যে লো টিআরপির কারণে কিছু ধারাবাহিক বন্ধ করে দেওয়া হচ্ছে। এমন কিছু ধারাবাহিক আছে যে সমস্ত ধারাবাহিক গুলির হয়তো গল্প খুব ভালো আর পাঁচটা গল্পের থেকে আলাদা কিন্তু শুধুমাত্র টিআরপি কম হওয়ার কারণে সেই সমস্ত ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয় সম্প্রতি যেমন শোনা যাচ্ছে লালকুঠি বন্ধ করে দেওয়া হবে। কিন্তু লালকুঠি ধারাবাহিকের মতো ভৌতিক থ্রিলার মূলক গল্প বাংলা ধারাবাহিকে নেই বললেই চলে। এটা নিঃসন্দেহে একটি নতুন প্রচেষ্টা। তাই এই ধারাবাহিক বন্ধের খবরে মুষড়ে পড়েছেন ভৌতিক থ্রিলার প্রেমী মানুষজন।

তাদের বক্তব্য যে, সমস্ত ধারাবাহিককে টিআরপির বিচারে যাচাই করা ভুল, গোয়েন্দা গিন্নি, পান্ডব গোয়েন্দা এবং লালকুঠির মতো ধারাবাহিক গুলি গল্প প্রেমী দর্শকদের কাছে পরম শান্তির বিষয়। কূটকাচালি, পরকিয়া ফ্যামিলি ড্রামার বাইরে এই ধারাবাহিক গুলি মানুষকে একটা গল্প বলে, তাই এই ধারাবাহিকগুলি এক অংশের মানুষ ভীষণ পছন্দ করেন। টিআরপি কম পাওয়ার কারণে এই ধারাবাহিকগুলো বন্ধ করার কোন মানেই হয় না বরং কারণ খতিয়ে দেখা উচিত কেন টিআরপি কম হচ্ছে এবং সেই সব দিকে উপযুক্ত ব্যবস্থা নেওয়া উচিত বলে মনে করছেন নেটিজেনরা।

লালকুঠি বন্ধের খবর সামনে আসতেই অসংখ্য মানুষ মুষড়ে পড়েছেন। তারা বিভিন্ন ফ্যান পেজগুলিতে অনুরোধ করছেন যেন এই ধারাবাহিক বন্ধ করা না হয়। অসংখ্য মানুষ কাতর ভাবে জি বাংলার কাছে অনুরোধ করেছেন যে জি বাংলা যেন খুব সুন্দর এই ধারাবাহিকটিকে এত দ্রুত শেষ না করেন, এটি যাতে টিআরপি পায় তার ব্যবস্থা করুন, প্রয়োজন পড়লে একটু বেশি রিপিট টেলিকাস্ট করুন কিন্তু এত সুন্দর একটা ধারাবাহিককে শেষ করে দেবেন না। একজন নেটিজেন যেমন জি বাংলা কে ট্যাগ করে লিখেছেন যে, “আজ কিছু কথা বলতে চাই বিশেষ করে জি বাংলার কাছে অনুরোধ রাখতে চাই যে এর আগেও লো টিআরপির কারণে ভালো ভালো গল্প হঠাৎ করেই বন্ধ হয়ে গিয়েছিলো। তখন মনের অবস্থা খুব খারাপ ছিলো যে আমার পছন্দের সিরিয়াল টা আর দেখতে পারবো না আর যে গল্পগুলোর কোন মাথামুণ্ড নেই সেগুলি হাই টিআরপির কারণে বহুদিন ধরেই চলছে। এগুলি কি ধরনের জাজমেন্ট আপনাদের? দয়া করে একটু খেয়াল করুন যে, যেসব সিরিয়ালগুলোর হাই টিআরপি সেগুলো সপ্তাহে ৭ দিনে টেলিকাস্ট হচ্ছে। অথচ লালকুঠির টেলিকাস্ট ডেট মাত্র সপ্তাহে পাঁচ দিন। এভাবে কি করে হবে বলুন? হাই টিআরপি পেতে হলে রিপিট টেলিকাস্ট ও তো দেখাতে হবে তবেই তো হাই টিআরপি পাওয়া যাবে। তা না করে লো টিআরপির কারণে এরকম কত ভালো ভালো গল্প সব দুম করে বন্ধ করে দিচ্ছেন। তাই আমার জি এর কাছে অনুরোধ রইলো যে এইরকম হঠকারি সিদ্ধান্ত নেবেন না। লো টিআরপির কারণ খুঁজে বার করে তাকে সময় দিন, স্লট বাড়ান দেখবেন এমনিতেই টিআরপি হাই হয়ে যাবে।”

Back to top button