বাংলা সিরিয়াল

মিঠাইয়ের রুদ্র নিপার ফুলশয্যার সিন কপি করা হয়েছে অনুরাগের ছোঁয়ার সূর্য দীপার ফুলশয্যার সিনের থেকে! দাবি করে বসলেন নেটিজেনরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। একাধিকবার এই ধারাবাহিক বঙ্গ সেরা হয়েছে জনপ্রিয়তা নিরিখে এই ধারাবাহিকের চাহিদা তুঙ্গে। সিদ্ধার্থ মিঠাইয়ের রসায়নের পাশাপাশি এখানে আরো একজনের রসায়ন অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে দিনের পর দিন সেটা হলো রুদ্র আর নিপার রসায়ন। রুদ্র নিপার মধ্যে একটা অসম বয়সী প্রেম লক্ষ্য করা যায়। নিপা সিদ্ধার্থের সব থেকে ছোট বোন, অন্যদিকে সিদ্ধার্থের থেকেও বয়সে বড় হল রুদ্রদা। কিন্তু তবু এ দুজনের মধ্যে ভালোবাসা গড়ে ওঠে।

একজন ম্যাচিউরড পার্সন একজন পুলিশ অফিসার হয়েও নিপার মত আদ্যান্ত ছেলেমানুষ একটি মেয়েকে ভালোবেসে ফেলেন অফিসার রুদ্র। তারপর শাশুড়িকে কনভিন্স করানোর জন্য নানান রকম কাণ্ডকারখানাও করেন তিনি। শেষমেষ পালিয়ে গিয়ে বিয়ে করেন পুলিশ অফিসার রুদ্র। এরপর সবাই যখন বিয়েটা মেনে নেয় তখন বড়সড় ভাবে গ্র্যান্ড রিসেপশন হয়। সম্প্রতি নিপা রুদ্র ফুলশয্যার আয়োজন করে হল্লা পার্টি।

নিপা তো প্রথম থেকেই ভাবছে কীভাবে ফিল্মি কায়দায় এই ফুলশয্যার রাতটা উদযাপন করবে! অন্য দিকে রুদ্রকে সাহস যোগাচ্ছে হল্লা পার্টির ছেলেরা! এরপর দেখা যায় ফুলশয্যার রাতে রীতিমতো কামাল করে দেয় রুদ্র। ফিল্মের কায়দায় নিপাকে আংটি দেওয়া থেকে শুরু করে জমিয়ে রোমান্স করে সে। এইসব রোমান্টিক সিন দেখে সকলেই খুশি হয়ে যায়। পুলিশ অফিসার রুদ্র যে এত রোমান্টিক হতে পারে তা সকলের ভাবনার অতীত ছিল। কিন্তু এই ফুলশয্যার সিন নিয়েই কথা শুরু হয়।

একজন নেটিজেন দাবী করেন যে, অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের দীপা ও সূর্যর ফুলশয্যা সিন কপি করেছে রুদ্র আর নিপা। একজন নেটিজেন তো পরিষ্কার লিখেই দেন, “ছবি কথা বলে। এই সিনটাও কপি করা ছাড়লো না” এই বলে রুদ্র নিপা ও সূর্য দিপার দুটি সিন পাশাপাশি দিয়ে দেয়।

Back to top button