টলিউড

ঋতুপর্ণা নয় বরং নিজের হাঁটুর বয়সী অভিনেত্রীর সঙ্গে অন স্ক্রিন রোমান্স করলেন বুম্বাদা, ভিডিও সামনে আসতেই চর্চা শুরু অভিনেতা কে নিয়ে

তিন দশকেরও বেশি সময় ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের রাজত্ব চালিয়ে গিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দীর্ঘ কয়েক বছর ধরে তিনি টলিউডের সঙ্গে যুক্ত রয়েছেন। তবে বর্তমানেও চুটিয়ে কাজ করে চলেছেন। একের পর এক হিট সিনেমা তার ঝুলিতে সংগ্রহীত হয়েই চলেছে। বয়স ৬০ এরমধ্যে ৪০ বছর তিনি ইন্ডাস্ট্রিতে কাটিয়েছেন ৪০০ এর বেশি ছবিতে কাজ করেছেন। বড়পর্দার পাশাপাশি OTT প্ল্যাটফর্মে নাম লেখালেন তিনি। তবে ঋতুপর্ণা, রচনা নয়। নিজের হাঁটুর বয়সী একজন নায়িকার সাথে।

জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি কে তো আমরা সকলেই চিনি। টলিউডে একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। এছাড়াও বলিউডের ছোটপর্দায় একাধিক ধারাবাহিকে দেখা গেছে তাকে। তবে এবারে নিজের স্বপ্ন পূরণ করতে চলেছেন পূজা। টলিউডের বুম্বাদার সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়েছেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর ভিডিওতে তাকে দেখা গেছে হলুদ শাড়ি এবং ম্যাচিং ব্যাকলেস ব্লাউজে। অন্যদিকে প্রসেনজিতের পরণে ছিল সাদা টিশার্ট ও কালো জিন্স। দুজনকে কোনো এক বাগিচায় রোমান্স করতে দেখা গেছে ভিডিওতে। ব্যাক গ্রাউন্ডে বাজছে একটি হিন্দি ‘রেট্রো’ গান, সেই তালে কোমর দোলালেন এই দুজন।

ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘অবশেষে স্বপ্নপূরণ হল। ধন্যবাদ জানাই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে এতটা শান্ত এবং দয়ালু মনোভাবের জন্য’। এই ভিডিওটি পোস্ট করা মাত্রই সকলে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে কমেন্ট বক্স। হাজার হাজার লাইক পড়েছে ভিডিওটিতে।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Back to top button

Ad Blocker Detected!

Refresh