টলিউড

সিঁড়ির সামনে কালো পোশাকে ‘টাম টাম’ গানে উদ্দাম নাচ সুপারস্টার বনি কৌশানির! তুমুল ভাইরাল ভিডিও

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটিগুলোর মধ্যে একটি হল বনি কৌশানীর জুটি। দীর্ঘ কয়েক বছর ধরেই দুজনের প্রেমের সম্পর্কের কথা আমরা শুনেছি। ইন্ডাস্ট্রিতে আসার পর থেকেই দুজনের মধ্যে বন্ধুত্ব এবং সেই থেকে প্রেমের সূত্রপাত। দুজনের প্রায় একই সময়ে ইন্ডাস্ট্রিতে এসেছিলেন। এরপরে নিজেদের প্রথম ছবির হাত ধরে একে অপরের সঙ্গে পরিচয় ঘটে। তারপরেই বন্ধুত্ব এবং এখন তারা লিভিং সম্পর্কে রয়েছেন। বেশ কয়েক বছর হল তারা প্রেম করছে। কিন্তু বিয়ের কথা এখনো জানা যায়নি। বনি এবং কৌশানির ভক্তরা তাদের দুজনকে ছাদনাতলায় দেখবে বলে অধীর আগ্রহে বসে আছে।

বিয়ে না করলেও নিজেদের সম্পর্ক নিয়ে বেশ ভালোভাবে এনজয় করছে বনি কৌশানি। তাদের দুজনকে মাঝে মধ্যে একসঙ্গে ছুটি কাটাতে এদিক-ওদিক ঘুরতে যেতে দেখা যায়। দুজনে সেইসব মুহূর্ত সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করে থাকেন। দিনকয়েক আগে ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও পোস্ট করেছেন কৌশানী। সেখানে দুজনকেই জনপ্রিয় ট্রেন্ডিং গান টাম টাম এর সাথে কোমড় দোলাতে দেখা গিয়েছে।

ভিডিওতে দুজনকেই কালো রঙের পোশাকে দেখা গিয়েছে। কৌশানী কে কালো রঙের ওয়েস্টার্ন ড্রেসে দেখা গিয়েছে। আর বনি পড়েছেন কালো টি-শার্ট এবং ব্ল্যাক জ্যাকেট পড়েছে। ভিডিওতে ইতিমধ্যে ২ লাখ এর বেশি লাইক পড়েছে। ভিডিওতে কটাক্ষের পাশাপাশি প্রশংসাও পেয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

Back to top button

Ad Blocker Detected!

Refresh