টলিউড

স্বামী রাজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ শুভশ্রীর! ইন্দুবালা চরিত্রে অভিনয় করে রাতের ঘুম উড়ে গিয়েছে সুপারস্টার শুভশ্রীর,

সম্প্রতি কিছুদিন আগেই বড় পর্দার পাশাপাশি ওটিটি প্লাটফর্মে পা রেখেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। বর্তমানে হইচই প্লাটফর্মে স্ট্রিমিং করছে তার প্রথম ওয়েব সিরিজ কল্লোল লাহিড়ী লিখিত ইন্দুবালা ভাতের হোটেল। এই গল্পে ৭৫ বছর বয়সী ইন্দুবালা দেবীর চরিত্রে দেখা মিলেছে শুভশ্রীর।

আর এই চরিত্রে অভিনয় করে আরো একবার দর্শক মহলে প্রশংসা পাচ্ছেন অভিনেত্রী। তবে এই ইন্দুবালা চরিত্রে নিজেকে পর্দায় তুলে ধরার জন্য অনেক পরিশ্রম করতে হয়েছে অভিনেত্রীকে। যার জন্য তিনি বাড়িতে খুব কম সময় দিতে পেরেছেন। রাজ এবং ইউভান দুজনেই ভীষণ অ্যাটেনশন পেতে পছন্দ করে। নিজের কাজের জন্য দুজনকে খুব কম অ্যাটেনশন দেওয়া হয়েছে। ইউভান ছোট তবে রাজও অ্যাটেনশন কম পেলে দুবছরের ছোট বাচ্চা হয়ে যায়।

ইন্দুবালা চরিত্রটির মূল আকর্ষণ হল তার জীবনমুখী যাত্রাপথ। তাই জন্য এই চরিত্রের প্রস্তাব আসার সঙ্গে সঙ্গেই শুভশ্রী রাজি হয়ে যান। তিনি চেয়েছিলেন এমন একটা চরিত্রে অভিনয় করতে যাতে তার রাতের ঘুম উড়ে যায়। ইন্দুবালা চরিত্রটি তার সেই স্বপ্ন পূরণ করেছে। কয়েক বছর আগেও অভিনেত্রী জীবনটা অন্যরকম ছিল পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করার পর জীবনটা কিছুটা হলেও পাল্টেছে।

তার বিয়ের দিনের সেই সন্ধ্যাটা তার জীবনের অন্যতম সুন্দর সন্ধ্যা। বর্তমানে তার সবটা জুড়ে রয়েছে রাজ এবং ইউভান। এখন তার সকালটা শুরু হয় ইউভানকে দিয়ে। সকালে উঠেই আগে ইউভানকে স্কুলের জন্য রেডি করে তারপরে দিনের বাকি কাজগুলো করার সময় পান তিনি। বর্তমানে শুভশ্রী একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন মা, স্ত্রী।

অভিনেত্রী জানিয়েছেন তার অভিনয় জীবনের মেহুল এবং ইন্দুবালা এই দুটি চরিত্র ভীষণই পছন্দের। এই দুটি চরিত্র তার জীবনের অনেকটা মোর ঘুরিয়ে দিয়েছে। আগামী দিনে আমরা শুভশ্রীকে এরকমই ভালো ভালো কাজ করতে দেখতে চাই। আমাদের সকলের শুভকামনা রইল অভিনেত্রীর সাথে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh