বাংলা সিরিয়াল

ডান্স বাংলা ডান্সের মঞ্চে সুপারহিট সঞ্চালক অঙ্কুশের সাথে দুর্দান্ত নাচ করলেন জনপ্রিয় সুপারস্টার পূজা ব্যানার্জি, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে তিনি এক সন্তানের মা, পাশাপাশি অভিনয় জগতে ফিরেছেন তিনি। অভিনয়, সংসার, সন্তান সব একার হাতে সামলাচ্ছেন। আজ আমরা কথা বলবো জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি কে নিয়ে। পূজা বাংলার পাশাপাশি হিন্দি টেলিভিশন জগতে বেশ জনপ্রিয় অভিনেত্রী।

যদিও বর্তমানে হিন্দি টেলিভিশন জগতে কম সংখ্যক কাজই করছেন পূজা, তবে বাংলা ইন্ডাস্ট্রিতে আবারও পুরোপুরি ভাবে ফিরে এসেছেন তিনি, চুটিয়ে কাজ করছেন বাংলায়। এছাড়াও নিত্য নতুন ফটোশুট তো রয়েছে। এক একদিন অভিনেত্রীকে এক একটি রূপে দেখা যায়। সোশ্যাল মিডিয়াতে দারুণ অ্যাক্টিভ পূজা। হামেশাই নিজের ফটোশুটের ছবিগুলি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন।

সম্প্রতি অভিনেত্রী জি বাংলার জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সেখানেই মঞ্চে সঞ্চালক অঙ্কুশের সাথে জনপ্রিয় বাংলা গানের সাথে দুর্দান্ত নাচ করেছেন অভিনেত্রী। অভিনেত্রীর পরনে ছিল কালো রং গোলাপি রঙের ডিজাইনার শাড়ি এবং তার সঙ্গে মানানসই ব্লাউজ। আর অঙ্কুশ কালো জামা এবং প্যান্ট এর সাথে ডেনিমের একটি জ্যাকেট পড়েছিলেন।

জি বাংলার ইনস্টাগ্রাম পেজ থেকে এই রিল ভিডিওটি শেয়ার করা হয়েছে। আর মুহূর্তেই হাজার হাজার লাইক করেছেন নেটিজেনরা। অনেকেই কমেন্ট বক্সে পূজার নাচের প্রশংসা করেছেন আবার অনেকে কটাক্ষ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh