টলিউড

‘শরীর তো নয় যেন চর্বির স্তূপ কোনো ছিরিই নেই’, স্বস্তিকা মুখোপাধ্যায়ের ছবি ঘিরে আবারো কটাক্ষ নেটিজেনদের! কিন্তু বেপরোয়া স্বস্তিকা

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। যার নাম শুনলে প্রথমে একজন মোহময়ী, সুন্দরী এবং অত্যন্ত ট্যালেন্টেড মহিলার ছবি সামনে ভেসে ওঠে। বয়সের কাটা, ৪০ পেরোলেও তিনি একই রকম সুন্দরী এবং প্রাণোচ্ছল রয়েছেন। নিজের অভিনয়কে আরো আগের থেকে ধারালো করেছেন। দরকার এ সত্যের পাশে এসে দাঁড়িয়েছেন মুখ খুলেছেন। নিন্দুকের মুখের উপর দিয়েছে সোপাটে যোগ্য জবাব। ইন্ডাস্ট্রিতে ঠোঁটকাটা বলেই বেশ জনপ্রিয় অভিনেত্রী।

তার শরীরী গঠন তার স্টাইল তার চুলের কাটিং মেকআপ সবকিছু নিয়েই চর্চা হতেই থাকে। অনেকেই বিভিন্ন রকম কটাক্ষ সমালোচনা ট্রল করে থাকেন অভিনেত্রীকে নিয়ে। অনধিকার চর্চা করলে স্বস্তিকা মুখোপাধ্যায় যোগ্য জবাব দেন নেটিজেনদের। সত্যি কথা বলতে তিনি কখনোই ভয় পান না। মুখের উপরে স্পষ্ট কথা স্পষ্টভাবে বলে দিতে ভালবাসেন তিনি।

অনেকেই দাবি স্বস্তিকার শরীর আকর্ষণীয়। আবার অনেকের দাবি তিনি প্রয়োজনের চেয়ে বেশি মোটা তার শরীরে নাকি চর্বির স্তূপ। কিন্তু অভিনেত্রী এসবের কোন কিছুতেই কান দেন না। তার মতে অভিনেত্রী হওয়ার আগে যেমন খুশি জীবন যাপন করতেন। কিন্তু বর্তমানে অভিনয় জগতের সাথে যুক্ত হওয়ার পরেই অভিনয় করার পাশাপাশি শরীর কেও মেইনটেইন করতে হয়। দরকারে নিজেকে রোগা করতে হয় আবার কখনো স্বাস্থ্য বানাতে হয়।

সম্প্রতি মুক্তি পেয়েছে স্বস্তিকার নতুন ছবি ‘শ্রীমতী’। সমাজে মহিলাদের জন‍্য গতে বাঁধা জীবন তৈরি করে দেওয়া হয় তার বিরুদ্ধে সুর চড়িয়েছে তাঁর অভিনীত চরিত্রটি। মানে নিজের বাস্তব জীবন ও অভিনয় জীবন এই ছবিতে মিলেমিশে এক হয়ে গিয়েছে।

Back to top button