বাংলা সিরিয়াল

কোথায় হারিয়ে গেলেন অভিনেত্রী এমিলা সাঁধুখা? ‘রাধা’ ধারাবাহিকের পর কেন অভিনেত্রী কে আর দেখা গেলো না?

বর্তমানে ধারাবাহিক গুলি মানুষের জীবনের সঙ্গে জড়িয়ে পড়েছে। প্রতিটি ঘরেই এখন ধারাবাহিক গুলি রমরমেই চলছে। হিন্দি হোক বা বাংলা সব ধারাবাহিকই দর্শকের বেশ প্রিয়। ধারাবাহিকগুলি কখন যে মানুষের জীবনের সঙ্গে জড়িয়ে পড়ে তা আমরা নিজেরাই বুঝতে পারি না। সেরকমই জি বাংলার একজনপ্রিয় ধারাবাহিক ছিল রাধা। রাধার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী এমিলা সাঁধুখা কে।

২০১৭ সালে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হতো এই ধারাবাহিক। ধারাবাহিকের গল্প দর্শকের বেশ পছন্দের হয়ে উঠেছিল রাতারাতি। এমিলার বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল রবিশ কে। কিন্তু বর্তমানে অভিনেত্রী এমিলাকে আর দেখা যায় না। যদিও তার নায়ক কে এরপর একাধিক ধারাবাহিক এবং ওয়েব সিরিজে। কিন্তু এমিলা উধাও হয়ে গেলেন টেলিভিশনের পর্দা থেকে।

তবে সম্প্রতি কিছুদিন আগেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আয় তবে সহচরীতে’ সমরেশ এর বোনের চরিত্র কলি তে দেখা মিলেছে এমিলার। বহুদিন পর পর্দায় অভিনেত্রীকে দেখে দারুন খুশি ভক্তরা। শুটিংয়ের ফাঁকে সহ অভিনেত্রী এবং অভিনেতাদের সঙ্গে সেলফি তুলে পোস্ট করেছেন অভিনেত্রী। আসলে ধারাবাহিক শেষ হবার পরেই তার জীবনে আমূল পরিবর্তন এসেছে। বহুদিনের প্রেমিক অমিতের সঙ্গে ২০২১ সালে গাঁটছড়া বাধা পড়েন অভিনেত্রী। তারপর আবার এত বছর পরেই তাকে টেলিভিশনের পর্দায় পেয়েছেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Aemila Sadhukhan (@aemila_sadhukhan)

Back to top button