টলিউড

ধরা ছোঁয়ার বাইরে মিঠাই! TRP লিস্টে বড় চমক, শ্রীময়ী রোহিত সেনের বিয়ে পর্ব আনায় বাজিমাত, জায়গা হল মানালির ‘ধূলোকণা’র?

কোনোভাবেই থামানো যাচ্ছে না মিঠাই কে, সব ধারাবাহিকের পরিচালকরা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন মিঠাই কে স্থানচ্যুত করার। কিন্তু এই নিয়ে ১৯ বার বেঙ্গল টপার হল মিঠাই ধারাবাহিকটি। একের পর এক নতুন টুইস্ট আলাদাই প্রভাব ফেলেছে। প্রথমে সিদ্ধার্থের সাথে হঠাৎ বিয়ে, তারপর ডিভোর্স, ডিভোর্স থেকে ডিভোর্সের পর ফুলশয্যা, সবটাই একদম নতুন আঙ্গিকে দেখানো হয়েছে।

বৃহস্পতিবার, টিআরপি ডে, দুরুদুরু বুকে হাতে চলে এসেছে ২৯ তম সপ্তাহের টিআরপি রিপোর্ট কার্ড। প্রথম কে হবে সেটা তো সবারই জানা। হ্যাঁ, আবারো প্রথম হয়েছে সৌমিতৃষা ও আদৃত রয় এর মিঠাই। প্রাপ্ত পয়েন্ট ১২.৩। গত সপ্তাহের থেকে বেশ কয়েক রেটিং পয়েন্ট বেড়েছে তার।

তবে সবাইকে নিরাশ করে পিছিয়ে পড়েছে অপরাজিতা অপু। গত একমাস ধরে টানা দ্বিতীয় স্থান অধিকারী ছিল এই ধারাবাহিকটি। এ সপ্তাহে প্রতিদ্বন্দী চ্যানেলের খড়কুটো এগিয়ে এসেছে। গত সপ্তাহে এই ধারাবাহিকের স্থান হয়েছিল তৃতীয়। এ সপ্তাহের খরকুটো দ্বিতীয় স্থান অধিকার করেছে। প্রাপ্ত পয়েন্ট ৯.৩।

একধাপ নিচে নেমেছে অপরাজিতা অপু। দ্বিতীয় স্থান থেকে তৃতীয় স্থানে নেমেছে এই ধারাবাহিক। এই সপ্তাহে এই ধারাবাহিকের প্রাপ্ত পয়েন্ট ৯.০।

সবাইকে তাক লাগিয়ে দিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছে শ্রীময়ী ধারাবাহিক। প্রাপ্ত পয়েন্ট ৭.৩।

পঞ্চম স্থানে রয়েছে বেশ কয়েকটি ধারাবাহিক, জি বাংলার একটি এবং প্রতিদ্বন্দী চ্যানেলের দুটি ধারাবাহিক রয়েছে পঞ্চম স্থানে। জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিক,স্টার জলসার গঙ্গারাম এবং মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকটি পঞ্চম স্থান অধিকার করেছে। এইটিন ধারাবাহিকের প্রাপ্ত পয়েন্ট ৭.১।

সামাজিক মাধ্যমে যমুনার গিটার বাজানো নিয়ে কটূক্তির বন্যা বয়ে যাওয়ার পর ধারাবাহিকটি নিজের জায়গা হারিয়েছে। স্থান হয়েছে ষষ্ঠ-এ। প্রাপ্ত পয়েন্ট ৬.৮।

এরপর সপ্তম-অষ্টম-নবম এবং দশম স্থানে রয়েছে যথাক্রমে রানী রাসমণি, জীবন সাথী, গ্রামের রানী বীণাপাণি, বরণ, ধূলোকণা, দেশের মাটি এবং ফেলনা। অষ্টম স্থান অধিকার করেছে একসাথে চারটি ধারাবাহিক। জি বাংলার জীবন সাথী, স্টার জলসার গ্রামের রানী বীণাপাণি, বরণ, ধূলোকণা এই ধারাবাহিক গুলি।

রাণীমার প্রস্থান এর পর বেশ কিছুটা ভাটা পড়েছে। তবে এ সপ্তাহ থেকে টেলিভিশনের জায়গায় টিআরপি বাড়াতে আসছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। তাকে পরিণত সারদামণির চরিত্রে দেখা যাবে। এবার সময়ের অপেক্ষা কতটা স্থান উপরের দিকে উঠতে পারে এই ধারাবাহিক। এর সাথে সাথে ‘মন ফাগুন’ এবং ‘শ্রী কৃষ্ণ ভক্ত মীরা’ এই দুটি ধারাবাহিক ও সম্প্রচার শুরু হবে এই সপ্তাহ থেকেই।

রইল এক ঝলকে টিআরপির লিস্ট:
মিঠাই- ১২.৩ (প্রথম) ,খড়কুটো- ৯.৩ (দ্বিতীয়),অপরাজিতা অপু- ৯.০ (তৃতীয়),শ্রীময়ী- ৭.৩ (চতুর্থ), কৃষ্ণকলি- ৭.১ (পঞ্চম),গঙ্গারাম- ৭.১ (পঞ্চম), মহাপীঠ তারাপীঠ- ৭.১ (পঞ্চম), যমুনা ঢাকি- ৬.৯ (ষষ্ঠ), রাণী রাসমণি- ৬.৫ (সপ্তম), জীবনসাথী- – ৬.২ (অষ্টম), গ্রামের রানি বীণাপাণি- – ৬.২ (অষ্টম), বরণ/ ধুলোকণা- ৬.২ (অষ্টম), দেশের মাটি- ৫.৯ (নবম), ফেলনা- ৫.৭ (দশম)

Back to top button