বাংলা সিরিয়াল

‘দাম জিজ্ঞাসা করে লজ্জা দেবেন না, শাড়ি কি আপনি ফ্রিতে দেবেন!’ আবারো কটুক্তি শিকার অভিনেত্রী সুদীপা চাটার্জী

ফের কটুক্তির শিকার অভিনেত্রী সুদীপা চ্যাটার্জী। বেশ কিছুদিন আগেই কানের দুল পরা নিয়ে যেভাবে সামাজিক মাধ্যমে কটূক্তির সম্মুখীন হতে হয়েছিল সে কথা কারোরই অজানা নয়। কটূক্তি এতটাই চরম পর্যায়ে চলে গিয়েছিল যে তিনি মুখ খুলতে বাধ্য হয়েছিলেন। বলেছিলেন,”সৌজন্যতাবোধ, ভদ্রতা যেটা বাঙালির গর্ব সেটাই হারিয়ে যেতে বসেছে।”

এবারে নিজের তৈরি কিছু শাড়ি পোস্ট করে কটুক্তি শিকার হলেন অভিনেত্রী। সম্প্রতি বাংলার হারিয়ে যাওয়া কিছু বালুচরী বেনারসি শাড়ি পোস্ট করেছেন অভিনেত্রী। তা পোস্ট করে অভিনেত্রী লিখেছেন,”অত্যন্ত গর্ব ও আনন্দের সাথে,আপনাদের জানাচ্ছি,এই হলো বাংলার হারিয়ে যাওয়া গলানি পদ্ধতিতে তৈরী,নীলকর সাহেব রিভাইভাল বালুচরী। বেনারসে গিয়ে বালুচরী দেখে,বেশ অবাক হতে হয়েছিলো।”

এই শাড়িগুলো দেখে অনেক নেটিজেনই দাম জানতে আগ্রহী হয়েছেন। দাম জানার সাথে সাথে তারা অনেকেই কিনতেও চেয়েছেন। তবে এখানেই অভিনেত্রী সবাইকে অবাক করে দিয়ে দাম জানাতে চাননি। অনেকেই দাম জিজ্ঞেস করলেন অভিনেত্রী লিখেছেন,”দামের কথা বলে লাভ নেই এ এক অমূল্য সৃষ্টি।”

এছাড়াও নেটিজেনদের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেছেন,”দাম জিজ্ঞাসা করে লজ্জা দেবেন না।” এই মন্তব্যের পাল্টা প্রত্যুত্তর করেছেন এক নেটিজেন, তিনি বলেছেন,”দাম জানতে চাইবেন না মানে ঠিক বুঝতে পারলাম না, আপনিতো শাড়িটা বিক্রি করবেন বলেই ফেসবুকে অ্যাডভার্টাইজ করছেন, তার দাম না জানলে লোকে কিনবে কী করে, নাকি যাদের পছন্দ হবে আপনি তাদের ফ্রিতে দিয়ে দেবেন!”

আবার এক নেটিজেন কটুক্তি করে লিখেছেন,”রান্নাঘর, জুয়েলারি, শাড়ি, রেস্টুরেন্ট আর কত..??” এখানেও অভিনেত্রীর পাল্টা জবাব,”চলার যেদিন শেষ,সেদিন তো জীবনও শেষ। যতদিন বাঁচবো- কাজ করে যেতে চাই। রেস্টুরেন্ট তো লকডাউনে বন্ধ করে দিতে হলো। আমার ছেলেমেয়েগুলো যাবে কোথায়? তাদের জন্যও তো কিছু ভাবতে হবে? সে দায়িত্বও তো আমার-না? তাছাড়া ইতিহাস আমার খুব প্রিয়।”

Back to top button