টলিউড

ইন্ডিয়ান আইডিলে সেরা ১০ এর জায়গা করে নিতে পারল না বাংলার মেয়ে অনুষ্কা পাত্র, ইন্ডিয়ান আইডিলের ওপর ক্ষোভে ফেটে পড়লেন বাঙালি দর্শক

এই মুহূর্তে ইন্ডিয়ান আইডলে চলছে সেরা দশ প্রতিযোগী বাছাইয়ের পর্ব। তাই বর্তমানে প্রতিযোগিতা বেশ কঠিন হয়ে পড়েছে। সেরা দশে জায়গা করে নিতে প্রতিযোগীদের প্রত্যেকের মধ্যেই হাড্ডাহাড্ডি লড়াই চলছে। আমারা প্রত্যেকেই জানি এ বছর ইন্ডিয়ান আইডলের মধ্যে প্রতিবারের মত বাংলা থেকে বহু প্রতিযোগী গিয়েছে। সেখানেই একজন অন্যতম প্রতিযোগী ছিলেন অনুষ্কা পাত্র।

বাঙালি মানুষের অত্যন্ত পছন্দের প্রতিযোগী অনুষ্কা। তবে সেরা ১০ এর টিকে থাকার লড়াইয়ে হেরে যেতে হলো অনুষ্কা কে। গত সপ্তাহে রবিবার ইন্ডিয়ান আইডল এর মঞ্চ ছেড়ে বিদায় নিল অনুষ্কা। দর্শকদের কাছ থেকে ভোট কম পাওয়ার কারণে বটম থ্রিতে নেমে গিয়েছিল অনুষ্কার নাম।

সাম্প্রতিক এপিসোডেও ‘প্যায়ার হামে কিস মোড় পে’ গান গেয়ে বিশেষ অতিথি রীতেশ-জেনেলিয়া-সহ সব্বার মন জিতে নিয়েছিলেন অনুষ্কা। কিন্তু তবুও শেষ রক্ষা হল না। অনুষ্কার পাশাপাশি ঠাঁই হয় ঋষি সিং এবং কাব্য লিয়ামারা। এই সিজনের অন্যতম জনপ্রিয় প্রতিযোগী ছিল ঋষি। বিরাট কোহলির অন্যতম পছন্দের প্রতিযোগী কি করে বটম থ্রিতে নেমে আসলো সেটাও মাথায় ঢুকছেনা দর্শকদের।

শো থেকে বাদ পড়ার পর অনুষ্কা সোশ্যাল মিডিয়া একটি ভিডিও পোস্ট করেছে। সেখানেই তাকে বলতে শোনা গিয়েছে ‘জার্নি তো সবে শুরু হল। আপনারা এইভাবেই আর্শীবাদ আর ভালোবাসা দিতে থাকুন’। আর অনুষ্কার এই ভিডিওতে এক একজন নেটিজেন একেক রকম কমেন্ট করেছেন। এক অনুরাগী লেখেন, ‘অসম্ভব! তোমার মতো একজন সুগায়িকা সেরা ১০-এ জায়গা পাবে না এটা হতে পারে? পুরো স্ক্রিপ্টেড শো, সবটাই নাটক’। অপর এক অনুষ্কা ভক্ত লেখেন, ‘তোমার সঙ্গে অন্যায় হয়েছে। তুমি সেরা ১০-এ জায়গা পাবার যোগ্য’।

এ বছর ইন্ডিয়ান আইডলের মঞ্চে মোট সাত জন বাঙালি প্রতিযোগি ছিল। সেরা পনেরোতে তার মধ্যে থেকে এখন টিকে রয়েছে মোটে চারজন। সোনাক্ষী, দেবস্মিতা, বিদীপ্তা এবং সেঁজুতি। অনুষ্কার আগে প্রীতম এবং সঞ্চারি বাদ পড়েছে এই শো থেকে। এবার দেখার অপেক্ষা কার হাতে ওঠে ইন্ডিয়ান আইডল এর ট্রফি।

Back to top button