বাংলা সিরিয়াল

এবারে সারেগামাপার মঞ্চ কাঁপাতে আসছে ডিস্কো ড্যান্সার মিঠুন চক্রবর্তী, বাপি লাহিড়ীর জনপ্রিয় গানের সঙ্গে থাকবে কিংবদন্তির জনপ্রিয় নাচের স্টেপ

বলিউড এবং টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির খ্যাতিমান অভিনেতা মিঠুন চক্রবর্তী। নিজের অভিনয়ের জন্য তো তিনি বরাবরই দর্শকের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন। ‘ডিস্কো ডান্সার’ হিসেবে তার জনপ্রিয়তা অনেকদূর ছড়িয়েছে। এছাড়াও আজ রাজনীতির জগতে আলাদা পরিচিতি তৈরি করেছেন। একটা সময় রাস্তায় ফুটপাতে ও কাটিয়েছিলেন অভিনেতা। সেখান থেকে আজ তিনি এত বড় একজন অভিনেতা হয়েছেন। সকলেই তাকে এক নামে চেনেন। তার জনপ্রিয়তা ছড়িয়ে রয়েছে দেশের কোনায় কোনায়।

বাংলার এই কিংবদন্তি খুব শীঘ্রই জনপ্রিয় গানের রিয়েলিটি শো জি বাংলার সারেগামাপার মঞ্চে আসতে চলেছেন। সেই পর্বের এক ঝলক শেয়ার করা হলো সোশ্যাল মিডিয়ায় জি বাংলার অফিসিয়াল পেজের পক্ষ থেকে। চলতি বছরে শেষে ২৩শে ডিসেম্বর মুক্তি পাচ্ছে মিঠুন চক্রবর্তী এবং দেব অভিনীত ছবি ‘প্রজাপতি’। সেই ছবির প্রচারের জন্যই সম্ভবত সারেগামাপার মঞ্চে হাজির হয়েছেন কিংবদন্তি অভিনেতা।

আর সারেগামাপার মঞ্চেই আরো একবার বাপি লাহিড়ীর জনপ্রিয় গান ডিস্কো ড্যান্সার সঙ্গে সেই সিগনেচার নাচের স্টেপ করতে দেখা যাবে মিঠুন চক্রবর্তী কে। উল্লেখ্য প্রজাপতি ছবিতে বাবা এবং ছেলের একটি মিষ্টি রসায়নের গল্প তুলে ধরা হবে এছাড়াও থাকবে আরো অনেক কাহিনী। সেগুলি দেখতে অবশ্যই আপনাকে ২৩শে ডিসেম্বর আপনার নিকটবর্তী সিনেমা হলে পৌঁছে যেতে হবে।

শুধু তাই নয়, এই ছবির হাত ধরে দীর্ঘ চার দশক পর আবার বড় পর্দায় জুটি বাধতে চলেছে মিঠুন চক্রবর্তী এবং মমতা শংকর। মৃগায়া ছবির পর আবার দীর্ঘ কয়েক বছর বাদে প্রজাপতি ছবিতে একসঙ্গে দেখা মিলবে দুই জনপ্রিয় অভিনেতার। এছাড়াও এই সিনেমায় অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন একঝাঁক তারকা, তাদের মধ্যে অন্যতম হলেন কৌশানী মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায় এবং কনীনিকা ব্যানার্জী। এছাড়াও এই ছবিতে প্রথমবার কাজ করতে চলেছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। বড়পর্দায় এটাই শ্বেতার প্রথম কাজ। ছবিতে দেবের প্রেমিকার চরিত্রে দেখা মিলবে তার।

Back to top button