বাংলা সিরিয়াল

‘পঞ্চমী তো পুরো জমে গেছে’! স্টার জলসার নতুন ধারাবাহিকে পঞ্চমীকে সাপের বিষপান করতে দেখে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়, তুমুল ভাইরাল প্রোমো

এই মুহূর্তে পঞ্চমী ধারাবাহিকের মাধ্যমে স্টার জলসায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী সুস্মিতা দে কে। অপরাজিতা অপু ধারাবাহিকের পর আবারো এই ধারাবাহিকের মাধ্যমে চূড়ান্ত জনপ্রিয়তা সক্ষম হয়েছেন অভিনেত্রী। প্রথম থেকেই এই ধারাবাহিকের গল্প নিয়ে চূড়ান্ত উন্মাদনা ছিল অনুগামীদের মধ্যে। তারা মনে করছেন এই ধারাবাহিকের মাধ্যমে নতুন গল্প দেখতে পাবেন তারা।

পাশাপাশি ইতিমধ্যেই ধারাবাহিকের যেটুকু গল্প সম্প্রচারিত হয়েছে তার মাধ্যমে দর্শকরা জানতে পেরেছেন ধারাবাহিকের নায়িকা সাপের সঙ্গে সরাসরি ভাবে সম্পর্কিত। তবে এখনো পর্যন্ত ধারাবাহিকের নায়িকার জন্ম রহস্য ফাঁস হয়নি দর্শকদের সামনে। এবার তার মধ্যেই ধারাবাহিকের নতুন সম্প্রচারিত হওয়া প্রোমোতে দেখা গেল ধারাবাহিকের নেতিবাচক চরিত্রকে সাপে কামড়েছে।

কারণ সে পঞ্চমীর ক্ষতি করার জন্য উঠে পড়ে লেগেছিল। কিন্তু তাকে বাঁচানোর জন্য সাপের বিষ পান করে নেয় পঞ্চমী। বলাই বাহুল্য দর্শকদের একাংশ এই দৃশ্য দেখে দ্বিধা বিভক্ত হয়ে গিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। অনেকেই জানিয়েছেন এ ধরনের অবাস্তব দৃশ্য তারা মেনে নিতে পারছেন না ছোটো পর্দায়। অপরদিকে অনুগামীরা জানিয়েছেন ধারাবাহিকটি বেহুলা ধারাবাহিকের মতোই প্রায় জমে উঠেছে। তাই আগামী পর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছেন তারা।

Back to top button