বাংলা সিরিয়াল

‘দেব একটা বুনিপ’! ডান্স ডান্স জুনিয়ার এর মঞ্চে দাঁড়িয়ে দেব কে অন স্ক্রিন বুনিপ বলল অভিনেতা রোহন ভট্টাচার্য, দেখুন দেবের কি রিঅ্যাকশন

বাংলা বিনোদন জগতে ধারাবাহিক গুলির পাশাপাশি রিয়ালিটি শো গুলির গুরুত্ব অপরিসীম। বর্তমানে বাংলা চ্যানেলগুলিতে জনপ্রিয় রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম হলো স্টার জলসার ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩। খুব কম সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে এই রিয়েলিটি শো।

এর আগের দুটি সিজনেও এই শো বেশ সাফল্য অর্জন করেছে। এই সিজনে বিচারকের আসনে রয়েছেন টলিউডের সুপারস্টার দেব, জনপ্রিয় অভিনেত্রী রুক্মিণী মৈত্র এবং অভিনেত্রী মনামি ঘোষ। এছাড়াও ক্যাপ্টেনের আসনে আমরা দেখতে পাচ্ছি স্টার জলসা বিভিন্ন ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের। রয়েছেন তৃণা সাহা, অভিষেক বসু এবং দীপান্বিতা রক্ষিত।

রিয়েলিটি শোয়ে সঞ্চালকের দায়িত্বে রয়েছেন অভিনেতা রোহন ভট্টাচার্য। যাকে আমরা এর আগে বহু ধারাবাহিকে অভিনয় করতে দেখতে পেয়েছি। রোহন যে বাস্তবে কতটা মজার মানুষ সেটা এই শো না দেখলে বোঝাই যেত না। মঞ্চে অভিনেতাকে সব সময় হাসি মজা করতে দেখা যায়। ডান্স ডান্স জুনিয়ার এর মঞ্চে তার নাম ভাসান বাপি।

সম্প্রতি নাচের এই রিয়েলিটি শো এর একটি পর্বের ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে অন স্ক্রিন সুপারস্টার দেব কে বুনিপ বলে সম্বোধন করছেন রোহন। এদিন ভাসান বাপি বলে বসেন এবার নাকি জঙ্গলে হচ্ছে ড্যান্স ড্যান্স জুনিয়র। আর সেখানেই দুটো হরিণের মধ্যে বসে রয়েছে একটা বুনিপ। একথা শুনে হাসিতে গড়িয়ে পড়েন সকলেই।

উল্লেখ আমরা প্রত্যেকেই জানি চাঁদের পাহাড় ছবিতে দেব বুনিপ বধ করেছিল সেই গল্প কারোরই অজানা নয়। বাস্তবে এমন জন্তু আছে কিনা তা নিয়েও সন্দেহ রয়েছে যথেষ্ট। তবে রোহনের মুখে এই ধরনের কথা শুনে হেসে ফেলেন দেব। অন স্ক্রিন সবাইকে নিয়ে হাসি মজা করলেও রোহন কিন্তু দেব কে সত্যি মন থেকে খুব সম্মান করেন তা আমরা প্রত্যেকেই জানি।

Back to top button