বাংলা সিরিয়াল

সামনে এলো ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও, রুপার সঙ্গে আলাপ হল তার বাবার

বাংলা ধারাবাহিকের তালিকায় জনপ্রিয় ধারাবাহিক হলো স্টার জলসার অনুরাগের ছোঁয়া। খুব একটা পুরনো ধারাবাহিক নয় এটি। তবে খুব অল্প সময়ের মধ্যেই এই ধারাবাহিক দর্শকদের নজর কেড়েছে। ধারাবাহিকের গল্প বাকি পাঁচটা ধারাবাহিকের থেকে একেবারেই আলাদা। ধারাবাহিকের মূল মন্ত্র হলো রূপ নয় গুণই হলো মানুষের আসল পরিচয় এবং সূর্য এবং দিপার সুন্দর প্রেমের গল্পই দর্শকদের নজর কেড়েছে। তবে বর্তমানে ধারাবাহিকের সূর্য এবং দীপার সময় একেবারেই ভালো যাচ্ছে না। মিশকার ষড়যন্ত্রতে তছনছ হয়ে গেছে তাদের সুখের সংসার।

বর্তমানে ধারাবাহিক আমরা দেখতে পাচ্ছি সূর্য এবং দীপার দুই মেয়ে একজন বাবার কাছে এবং একজন মায়ের কাছে বড় হয়ে উঠছে। তবে সূর্য এবং দীপার মধ্যে কেউই এখনো আসল সত্যিটা জানে না। সকলেই চাইছে এই রুপা এবং সোনার হাত ধরে এই দীপা এবং সূর্য আবার এক হোক। তবে সেই দিনটা যে কবে আসবে তার অপেক্ষাতেই রয়েছেন দর্শকেরা। ইতিমধ্যেই সূর্যর সঙ্গে তার মেয়ে রুপার দেখা হয়েছে।

আর প্রথম দেখাতেই বাবার সঙ্গে মিষ্টি ঝগড়াতে পরিচয় হয়েছে রুপার। এরপর এই দেখা যাবে বিভিন্ন ঘটনা চক্রের রুপা এবং সূর্যর বারবার দেখা হচ্ছে। আর দীপা তা জানতে পারবে যে রুপা তার বাবার সঙ্গে ইতিমধ্যেই পরিচয় করে নিয়েছে। তবে আসল সত্যিটা যে কবে সামনে আসবে সেটারই অপেক্ষায় রয়েছেন প্রত্যেকে। ইতিমধ্যেই আমরা ধারাবাহিকে দেখে নিয়েছি প্রতিটি চরিত্রের লুক পরিবর্তন হয়েছে। এবারে সামনে এলো ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও।

ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে সোনাকে নিয়ে সূর্য এবং মিশকা একটি মন্দিরের পূজা দিচ্ছেন। এবং সেই মন্দিরে হঠাৎ হাজির হয় রুপা। সেখানে রুপার সঙ্গে তার বাবার আবারও দেখা হয়। আর সেই দৃশ্য দেখে দীপাও বেশ খুশি হয় দীপা মনে মনে ভাবতে থাকে রুপা ঠিক করো না কোন ভাবে তার বাবার আদর ভালোবাসা পাচ্ছে। আর এই দৃশ্য দেখে দর্শক বেশ খুশি হয়েছেন। আর প্রত্যেকেই চাইছেন এবার খুব তাড়াতাড়ি যাতে আসল সত্যিটা সামনে আসে।

সোনা-রুপার দৌলতেই এক হবে সূর্য-দীপা, ‘অনুরাগের ছোঁয়া’য় আসছে দারুণ উত্তেজক টুইস্ট


Back to top button