টলিউড

বড়দিনের আগেই ছোট্ট ইউভানের কাছে এসে হাজির সান্টা ক্লজ, সোশ্যাল মিডিয়ায় সেই রিল ভিডিও শেয়ার করে নিলেন শুভশ্রী গাঙ্গুলী

সামনেই আসছে ২৫ ডিসেম্বর। আর ২৫শে ডিসেম্বর মানেই ছোট থেকে বড় সকলের কাছে একটা আনন্দের দিন ছোটরা প্রতি বছর ২৫ শে ডিসেম্বর এর আগের রাতে মাথার উপর মোজা ঝুলিয়ে ঘুমিয়ে থাকে। যাতে স্যান্টাক্লজ এসে তাদের মনের মত উপহার সেই মোজাতে দিয়ে যায়।

বাস্তবে এমন ঘটনা না ঘটলেও বাবা-মা সন্তানদের ইচ্ছে পূরণ করতে সেই মোজা তে কোন না কোন উপহার ঠিকই রেখে দেন। হাতে আর মাত্র বারোটা দিন সময় এরপর এই শুরু হয়ে যাবে শীতকালের বড় উৎসব। তবে এবারে বড়দিনের কয়েকদিন আগেই শুভশ্রী পুত্র ইউবানের কাছে হাজির সান্তা ক্লজ। মাথার সান্তাক্লজ এর টুপি গায়ে লাল জামা এবং লাল প্যান্ট পড়ে হাজির সে।

শুভশ্রী নিজের instagram একাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন কিছুদিন আগে। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে সান্তা ক্লজের সঙ্গে শুভশ্রী ও ইউভান মজা করছে। নাচ করছে, আবার বিভিন্ন খেলায় মেতে উঠেছে। আর ব্যাকগ্রাউন্ডে বাজে জনপ্রিয় সেই সান্তা ক্লাসের গান জিংগেল বেল জিংগেল বেল। শুভশ্রী ক্যাপশনে ও এই সুন্দর সেলিব্রেশন আয়োজন করার জন্য একজনকে ধন্যবাদ জানিয়েছে।

ইতিমধ্যেই শুভশ্রীর ওই ভিডিওটি কয়েক হাজার মানুষ লাইক করেছেন এবং কমেন্ট বক্সে প্রত্যেকেই আগাম ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়েছেন। ইউভানের পরনে ঐদিন সাদা রঙের একটি ফুলহাতা জামা এবং খাকি রংয়ের একটি ফুল প্যান্ট দেখা গিয়েছে আর শুভশ্রীর পরনে ছিল কালো রঙের টপ কমলা রঙের জ্যাকেট এবং ব্লু ডেনিম জিন্স। খোলা চুলে অভিনেত্রীকেও বেশ সুন্দর লাগছিল ওই দিন।

Back to top button