বাংলা সিরিয়াল

রাধিকা একই সাথে নিজে মেয়ে, বৌমা এবং স্ত্রী হওয়ার দায়িত্ব পালন করলো! এক্কাদোক্কার এপিসোড দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কাদোক্কা’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, রাধিকার মা পোখরাজ স্বামী এবং ছেলের ওপর অভিমান করে সুইসাইড এটেম্প করেছেন। এরপর রাধিকাকে দেখানো হচ্ছে যে মেডিক্যাল কলেজের পরীক্ষার জন্য সে কিভাবে প্রিপারেশন নিচ্ছে।

রাধিকা পোখরাজের খুনসুটি এবং রোমান্টিক মুহূর্ত ও ফুটে উঠছে এপিসোডে, সব মিলিয়ে জমজমাট হচ্ছে এই ধারাবাহিক এবং রীতিমতো জমজমাট হয়ে উঠছে অনুরাগের ছোঁয়া। কিন্তু সম্প্রতি এই ধারাবাহিক একটি নতুন বিষয় দর্শকদের মন ছুয়ে গেছে তা হল রাধিকার চরিত্র।

যে রাধিকা এক সময় এতটাই বোকা ছিল যে তার বিরুদ্ধে কোন ষড়যন্ত্র‌ই সে বুঝতে পারত না , বুবলির বুদ্ধিতেই সে চলতো, সে এখন রীতিমত প্রতিবাদী হয়ে উঠেছে এবং বুদ্ধি খাটিয়ে বাজিমাত করছে। একই সাথে রাধিকা একজন মেয়ে একজন স্ত্রী এবং একজন বৌমা হওয়ার দায়িত্ব পালন করেছে, যা রীতিমতো বিরল, রাধিকার এই রূপ দেখে অনেকেই রাধিকার মধ্যে মোহর কে স্মরণ করছেন।

সাম্প্রতিক কালের এপিসোড দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন রাধিকার চরিত্রের প্রশংসা করে লিখেছেন যে, “আজকের এক্কা দোক্কা টা দারুন ছিল। বিশেষ করে রাধিকার অভিনয় মুগ্ধ আমি, একই সাথে নিজের মেয়ে, স্ত্রী এবং বৌমা হওয়ার দায়িত্ব পালন করল রাধিকা।

একদিকে নিজের বাবাকে অপমানের হাত থেকে বাঁচাতে বুদ্ধি করে কোহিনুরকে দিয়ে অপমানকারীদের বেআইনি কাজকর্মের ভিডিও করিয়ে ওদের আইনের ভয় দেখালো… আবার একজন স্ত্রী হয়ে স্বামী পোখরাজের পাশে দাঁড়ালো তার বিপদের দিনে তার শাশুড়ির স্বাস্থ্যের যেন কোন ক্ষতি না হয় সে দিকটা খেয়াল রাখল আর সবচেয়ে যে বিষয়টা ভালো লাগলো তা হলো রাধিকার প্রতিবাদী রূপ দেখে মনে হলো রাধিকার মধ্যে সেই চির চেনা মোহরকে খুঁজে পেলাম। সত্যি অসাধারণ হচ্ছে এক্কা দোক্কা, প্রতিদিন দেখতে থাকুন রাত নয় টায় স্টার জলসায়।”

Back to top button