বাংলা সিরিয়াল

শেষে নায়ক কিনা নায়িকার বাসরে কাল সাপ হয়ে ঢুকবে? অর্জুন ফড়িং এর বিয়েতে অভ্র খলনায়ক হয়ে ওঠায় দর্শক কনফিউজ হয়ে গেছে! নায়ক কি করে ভিলেন হতে পারে?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো আলতা ফড়িং। আলতা ফড়িং ধারাবাহিকে শুরু থেকে দেখা যায় যে আলতাফড়িং নস্কর একজন জিমন্যাস্টিক প্লেয়ার, সে সারাটা জীবন খালি লড়াই করেছে তার মার সম্মান ফেরানোর জন্য, পরবর্তীকালে সে নিজে প্রতিষ্ঠিত হওয়ার চেষ্টা করে আর তার প্রতিষ্ঠিত হওয়ার এই পথে তার সঙ্গে ছিল তার স্বামী তার ব্যাংক বাবু, অভ্র। অভ্র ছিল নির্বিরোধী, সৎ, আদর্শবান একজন মানুষ কিন্তু ধারাবাহিকের মাঝপথে দেখানো হলো যে, এই মানুষটিই ব্যাংকের থেকে কোটি কোটি টাকা লুট করে পালিয়ে বেড়াচ্ছে। সম্প্রতি দেখানো হচ্ছে ফড়িং অভ্রকে সেই পাপের শাস্তি দিচ্ছে।

আলতা ফড়িং ধারাবাহিকে নতুন একটি প্রমো এসেছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখানো হচ্ছে যে ফড়িং বলছে ব্যাঙ্ক বাবু তুমি যে পাপ করেছে সে পাপের শাস্তি তো তোমাকে পেতেই হবে। প্রোমোতে দেখানো হচ্ছে অভ্র জেলের মধ্যে দাঁড়িয়ে আছে। এরপর ফড়িং এর শাশুড়ি মা একটা পেপারে নিয়ে বলে তার আগে তোকে এই পেপারটাই সাইন করতে হবে অভ্র সেটা দেখে অগ্রব বলে এটা কিসের পেপার তুমি কি আমাকে ত্যাজ্যপুত্র করতে চাইছো? আমাকে সমস্ত সম্পত্তি থেকে বাদ দিয়ে দেবে ফড়িং এর শাশুড়ি বলে না এটা ডিভোর্স পেপার তাকে ফড়িংয়ের জীবন থেকে বাদ দিতে চাইছি ফরিনের সাথে আমি অর্জুনের বিয়ে দেব।

এটা শুনে ফড়িং খুব কষ্ট পায় কিন্তু অভ্র সেই ডিভোর্স পেপারে সাইন করে দেয় এবং তারপর মুখে শয়তানের হাসি ফুটিয়ে বলে যাও বিয়ে কর ফড়িং তোমার বাসরে সাপ হয়ে ঢুকবে এই অভ্র!

এই প্রোমো দেখে দর্শকরা যতটা না বেশি খুশি হয়েছেন তার থেকেও বেশি অবাক হয়েছেন এই দেখে যে একজন নায়ক কীভাবে এইভাবে ভিলেন হয়ে যেতে পারে? এটা কি আদৌ সম্ভব?

একজন নেটিজেন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে ,অভ্র কীভাবে এতোটা পরিবর্তন হয়ে গেলো? ও তো নায়ক ছিল!

Back to top button