টলিউড

সেমিফাইনাল এর আগেই কাতারে রচনা! বিশ্বকাপের আগেই এয়ারপোর্টে পৌঁছে গেলেন কেক কেটে হল সেলিব্রেশন ও!

ফিফা ওয়ার্ল্ড কাপ নিয়ে প্রতিটি মানুষের মধ্যেই একটা উন্মাদনা কাজ করে। এখনো এই ওয়ার্ল্ডকাপের সেমি ফাইনাল ও ফাইনাল বাকি, এর আগেই ফিফা ওয়ার্ল্ড কাপ দেখতে কাতারে পৌঁছালেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। এই ফিফা ওয়ার্ল্ড কাপের খেলা দেখতে তিনি যে যাচ্ছেন তা বোঝা যাচ্ছে তার ফেসবুক ওয়ালের ছবি দেখেই।

বাংলা টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক ওয়াল জুড়ে এখন শুধু দোহার ছবি। কাতারে পৌঁছে ভক্তদেরকে জানাবার জন্য তিনি একটি লাইভ ভিডিও করেছেন, সেই লাইভ ভিডিওতে অভিনেত্রী জানিয়েছেন যে, বেশ কিছু বন্ধুর সাথে তিনি কাতারে এসেছেন। এয়ারপোর্টে পৌঁছানোর পর গ্র্যান্ড সেলিব্রেশন করেছেন তারপর সেখান থেকেও বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিনি।

সেরকম একটি ছবিতে দেখা যাচ্ছে যে কাতার বিমানবন্দরে সাদা টপ এবং ব্লু কালারের প্যান্ট পরে দাঁড়িয়ে আছেন রচনা, বিশ্বকাপের লোগোর সামনে দাঁড়িয়ে ছবি‌ও তুলেছেন তিনি। হাতে ভিকট্রি সাইন‌ও দেখাচ্ছেন।

কাতারে পৌঁছানোর পর অভিনেত্রীকে সবাই স্বাগত জানিয়েছে কেক দিয়ে, সেই কেক হাতে নিয়ে বন্ধুদের মাঝে দাঁড়িয়ে ছবিও তুলেছেন অভিনেত্রী রচনা, অনেক ছবিতে দেখা গেছে যে বন্ধুদের মাঝে দাঁড়িয়ে সুন্দর ভাবে পোজ দিয়েছেন অভিনেত্রী। কোথাও বা দেখা গেছে কাতারের রাতে ক্রুজের আলোয় ফুরফুরে মেজাজে দাঁড়িয়ে আছেন তিনি।

এই কাতার যাওয়ার পিছনে তার কিন্তু একটিই উদ্দেশ্য আছে, সেটি হলো তার ১৬ই ডিসেম্বরে রচনার ক্রিয়েশনের এক্সিবিশন। এই সমস্ত কিছু সুন্দর করে আয়োজন করেছে তার বন্ধুরা, তার জন্য তিনি তার বন্ধুদের ধন্যবাদও জানিয়েছেন। অভিনেত্রী জানান, বিশ্বকাপে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বড় ভক্ত অভিনেত্রী, তিনি চেয়েছিলেন, পর্তুগাল বনাম আর্জেন্টিনার ম্যাচ দেখতে, কিন্তু সেই ইচ্ছা পূরণ হয়নি দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকার।

Back to top button