টলিউড

“বাংলা টারজান মুভি করবে এবার” – অভিনেত্রী শ্রাবন্তীর জিমের ভিডিও শেয়ার করে আবারো কটাক্ষের মখুমুখি

বর্তমানে বাংলার চলচ্চিত্র জগতের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। প্রথম ১০ জন জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী। নিজের কাজের জন্যেও বেশ প্রশংসিত তিনি দর্শক মহলে। কিন্তু নিজের ব্যক্তিগত জীবন নিয়েও বেশিরভাগ সময় সংবাদের শিরোনামে থাকেন অভিনেত্রী। যদিও কাজের থেকে বেশি টাইমলাইনে থাকেন ব্যক্তিগত জীবনের জন্যই। সোশ্যাল মিডিয়া একেবারে মুখিয়ে থাকে অভিনেত্রীর জীবনের ছোটখাটো মুহূর্তগুলি জানার জন্য।

তাঁর ব্যক্তিগত জীবনের সিদ্ধান্ত এমনকি ব্যক্তিগত জীবন সম্পর্কেও অভিনেত্রীকে তুলোধোনা করতে ছাড়ে না সোশ্যাল মিডিয়া। যদিও আমরা সকলেই দেখেছি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার এসব বিষয়গুলিকে মোটেই পাত্তা দেন না। তিনি নিজের সিদ্ধান্তে নিজের মত করে জীবন কাটাতে ভালবাসেন। এ সমস্ত কিছু তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই পরিষ্কার হয়ে যাবে।

আমাদের সকলেরই জানা ইতিমধ্যেই তিনি বারাসাতের মধ্যমগ্রামে নিজের একটি জিম ওপেন করেছেন। নিজের রূপ আর শরীর নিয়ে যথেষ্ট সচেতন এই অভিনেত্রী। প্রত্যেকদিন বেশ ফিটফাট ডায়েট চার্টের বাইরে অভিনেত্রী পা রাখেন না। তেমনি নিয়মমাফিক প্রত্যেকদিন করেন শরীরচর্চাও। আর শরীর চর্চা করতে গিয়ে বিভিন্ন ধরনের ব্যায়ামের ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। অভিনেত্রীর ভিডিও দেখে অভিনেত্রীর পুরুষ অনুরাগীরা আসক্ত হয়ে পরেন।

কাজে যেমন তিনি যথেষ্ট অ্যাকটিভ ঠিক তেমনি একটি সোশ্যাল মিডিয়াতেও। প্রায়শই নিজের বিভিন্ন ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। এর আগেও তাঁকে বেশ কিছু বার নিজের জিমের ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছে। তেমনি আবার একটি ভিডিও পোস্ট করলে নিজের সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে অভিনেত্রীকে দেখা যাচ্ছে কালো রঙের একটি টপ এবং নিয়ন পিঙ্ক আর কালোর মধ্যে কম্বিনেশন করে টাইটস পরে রয়েছেন তিনি। উঁচু করে পনিটেল বাঁধা। উইথআউট এনি মেকআপে শারীরিক কসরতে ব্যস্ত অভিনেত্রী। এই ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “মাংকি সি, মাঙ্কি ডু”।

অভিনেত্রীর এই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ার একাংশ বেশ ভাল রকম সমালোচনা করেছে তার। একজন লিখেছেন, “বাংলা টারজন মুভি করবে এবার”। আরেকজন খিল্লি করে লিখেছেন, “কোন ধরনের ব্যায়াম এগুলো?” এছাড়াও, “খেলা হবে”। “বান্দরের মতো লাফাস কি করে?” এমনই আরো নানা ধরনের কটাক্ষ শুনতে হয়েছে তাঁকে। কিন্তু তাঁর বেশ কয়েকজন অনুরাগী আছেন যারা তাঁকে পজিটিভলি সাপোর্ট করেন। যেমন একজন লিখেছেন, “এগিয়ে যাও দুর্বার গতিতে”।

Back to top button