বাংলা সিরিয়াল

সাধারণ মানুষের মধ্যেই মাছের বাজারে ঢুকে নিজে হাতে মাছ দেখে ইলিশ মাছ কিনলেন অভিনেত্রী মধুবনী! এত বড় একজন সেলিব্রিটি এদিকে নেই কোন অহংকার! প্রশংসায় নেটপাড়া

একসময়ের স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল “ভালোবাসা ডট কম”। এই ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রের নাম ছিল ওম এবং তোরা। মূলত এই দুই চরিত্রের প্রেম কাহিনী দিয়েই শুরু হয় ধারাবাহিকটি। আর শেষে তাঁদের মধ্যে মিল দেখিয়েই শেষ করা হয়। উল্টো দিকে এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গেছিল অভিনেতা রাজা এবং অভিনেত্রী মধুবনী গোস্বামীকে। ২০১০ সালে সম্প্রচারিত হওয়ায় ধারাবাহিকের শুটিং চলাকালীন বাস্তব জীবনেও একে অপরের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন দুই অভিনেতা অভিনেত্রী। এরপরে ২০১৬ সালে তাঁদের এই প্রেম বাস্তব পরিণতি পায় বিবাহ বন্ধনে। বর্তমানে তাঁদের ঘরে এসেছে নতুন সদস্য। তাঁদের একমাত্র পুত্র সন্তান কেশব। এখন তাঁরা জমিয়ে নিজেদের সংসার সামলাচ্ছেন।

তবে বর্তমানে রাজা ধারাবাহিকের অভিনয়ের সাথে যুক্ত থাকলেও অভিনেত্রী মধুবনীকে এখন আর দেখতে পাওয়া যায় না কোন ধারাবাহিকের অভিনয় করতে। যদিও মধুবনিকে কেন এখন আর অভিনয় জগত দেখতে পাওয়া যায় না এই নিয়ে দর্শকের মনে প্রশ্ন থাকলেও এ প্রশ্নের কোন উত্তর নেই আমাদের কাছে। তবে মধুবনী কিন্তু তাঁর অনুরাগীদের কাছ থেকে একেবারে দূরে সরে জাননি।

মধুবনির নিজস্ব একটি হেয়ার স্টাইলিং পার্লার রয়েছে। এছাড়াও রাজা এবং মধুবনীর একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। যেখানে তাঁরা তাঁদের নিত্যদিনের সংসারের সমস্ত খুঁটিনাটি আনন্দের মুহূর্ত ভাগ করে নেন তাঁদের অনুরাগীদের সাথে। তাঁদের সংসারের সমস্ত আনন্দের মুহূর্তের সাথে সেখানে রয়েছে তাঁদের একমাত্র পুত্রের মুখে ভাত থেকে শুরু করে প্রথম হাটা সবকিছু। ক্যামেরায় ভিডিও রেকর্ডিং করতে মধুবনী এবং রাজা দুজনেই বেশ সাবলীল। তাঁরা স্বচ্ছন্দেই নিজেদের পছন্দের কনটেন্ট তুলে ধরেন তাঁদের অনুরাগীদের কাছে।

আর তার থেকেও বড় কথা ইউটিউবের দর্শকগণ তাঁদের এই ইউটিউব চ্যানেলটিকে অনেক বেশি সাপোর্ট করেন কারণ সেই সমস্ত ভিডিও যারা দর্শক চোখের সামনে দেখেন সে সমস্ত কিছুতেই তারা সত্যতা দেখতে পান। মানে কোন কিছুই স্ক্রিপ্টেড ভাবে তৈরি করেন না তাঁরা। একদম সোজাসুজি নিজেদের ব্যক্তিগত জীবন তুলে ধরেন ক্যামেরার পর্দায়। এবার রাখি পূর্ণিমা উপলক্ষে একটি ভিডিও বানাতে দেখা গেল মধুবনিকে। রাখি পূর্ণিমা উপলক্ষে স্বামী-স্ত্রী দুজনে মিলে গিয়েছিলেন মানিকতলা বাজারে। জীবনে প্রথমবার মাছ কিনতে বেরিয়েছেন তাঁরা। বৃষ্টির মধ্যে মাছ কিনতে বেরিয়ে কিরকম গলদঘর্ম অবস্থা হয়েছিল তাঁদের সেটাও তবে স্পষ্টভাবেই তুলে ধরেছেন ইউটিউবে। এই দিন বৃষ্টির মধ্যে ইলিশ মাছ এবং তোপসে মাছ কিনতে দেখতে পাওয়া গেল দুই সেলিব্রিটিকে। একদম সাধারন মানুষের মতো মাছ বাজারে ঢুকে নিজের হাতে মাছ বাছাই করে কিনছেন মধুবনী। ভিডিওটি ইউটিউবে পোস্টটা মাত্র খুব অল্প সময়ের মধ্যে প্রচুর সংখ্যক মানুষ ভিডিওটি পছন্দ করেছেন।

প্রসঙ্গত অভিনেত্রী মধুবনীকে কোন রকম ধারাবাহিকে দেখতে পাওয়া না গেলেও কিছুদিন আগেই একটি ননভেশন শোতে দেখতে পাওয়া গিয়েছিল এই জুটিকে। উল্লেখ্য স্টার জলসায় কিছুদিন একটি নন ফিকশন শো সম্প্রচারিত হতো। যার নাম ছিল ইস্মার্ট জোড়ি। এই শো এর সঞ্চালক হিসেবে উপস্থিত ছিলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা জিৎ। এখানেই দুটি বেঁধে এসেছিলেন রাজা এবং মধুবনী। দর্শকেরা তাঁদের ইউটিউব চ্যানেলের বিভিন্ন ভিডিওতে কমেন্ট করে জানান যে ইস্মার্ট জরিতে রাজা মধুবনি জুটি সবচেয়ে পছন্দের ছিল দর্শকের।

Back to top button