বাংলা সিরিয়াল

“রুক্মিণী ষাড় বললেন দেবকে!” – ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে এটা কি বললেন রুক্মিণী দেবকে! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ডান্স ডান্স জুনিয়র সিজন ৩ বর্তমানে স্টার জলসার একটি জনপ্রিয় রিয়েলিটি শো। মূলত ক্ষুদে নৃত্যশিল্পীদের নাচের জগতের আহ্বান ঘটে এই ধরনের নন ফিকশন শো দিয়েই। বর্তমানে এই শোটির তিন নম্বর সিজন চলছে। আর এই শুরুতে প্রধান বিচারকের আসনে আসীন আছেন বর্তমানে টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব। এবং রুক্মিণী মৈত্র ও মনামী ঘোষ। মাঝেমধ্যেই তাঁদের নানান ধরনের মজার ভিডিও দেখতে পাই আমরা সোশ্যাল মিডিয়ায়। তেমনি একটি ভিডিও দেখা গেল আরো একবার।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে শোয়ের যিনি অ্যাংকার অর্থাৎ আমাদের ভাসান বাপি সম্পূর্ণ লাল রংয়ের একটি পোশাক পড়ে এসেছেন। তাই দেখে মনামী তাঁকে জিজ্ঞাসা করে যে সে যে এমন লাল রঙের পোশাক পড়ে এসেছে তাঁকে যদি এখন ষাঁড় দ্বারা করে? এ কথার কোন উত্তর দেওয়ার আগেই ভাসান বাপিকে সাপোর্ট করে কথা বলেন দেব। হঠাৎই অভিনেতা বলে ওঠেন ষাঁড় কি শুধু ছেলেদেরকে তাড়া করে মেয়েদেরকে তাড়া করে না?

আসলে অভিনেতা দেবের বর্তমান গার্লফ্রেন্ড রুক্মিণী তাঁর পাশের চেয়ারে সম্পূর্ণ লাল রঙের পোশাক পরে বসে ছিলেন। প্রেমিকাকে লক্ষ্য করেই এ ধরনের মন্তব্য করেন অভিনেতা। আর তাতে এরকমই জিজ্ঞাসা করে এক্সকিউজ মি তুমি কি আমায় কিছু বললে? কিন্তু দেব চুপ করে থাকলেও রুক্মিণী আরও একটি কথা বলেন। রুক্মিণী বলেন, “আমার পেছনে কে এসেছে? তবে ষাঁড়টা কে হলো?” অভিনেত্রীর এই কথায় বিচারক থেকে দর্শক মহল সকলেই হেসে লুটোপুটি খেয়েছেন। এইটুকু ভিডিও কে এডিট করে এর সাথে আরও একটি ভিডিও জুড়ে দেওয়া হয়েছে। একটি ছেলেকে বলতে “শোনা যাচ্ছে আমার ভুল হয়ে গেছে আমায় ক্ষমা করেন”। সম্পূর্ণ ভিডিওটি দেখে হেসে কুল পাচ্ছেন না দর্শক। চার হাজারেরও বেশি মানুষের ভিউজ পেয়েছে ভিডিওটি। এই মঞ্চের আরো নানান রকম খুনসুটির গল্প দেখতে চোখ রাখুন ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে।

 

View this post on Instagram

 

A post shared by Susanta Pal II (@isusanta_pal)

Back to top button