বাংলা সিরিয়াল

সারেগামাপার মঞ্চে সেই প্রতিযোগিতার গানের তালে দুর্দান্ত নাচ করলেন সকলের প্রিয় বুম্বাদা, সামনে এলো সারেগামাপা এর প্রমো ভিডিও

বর্তমানে বাংলার গানের রিয়েলিটি শো গুলির মধ্যে সবচেয়ে সেরা বলতে প্রথমেই যার কথা মাথায় আসে সেটা হল জি বাংলার সারেগামাপা। গানের এই রিয়েলিটি শো বহু বছর ধরেই দর্শকদের মন জয় করে আসছে। বিগত সিজনগুলিতে আমরা সারেগামাপার সঞ্চালক হিসেবে পেয়েছিলাম অভিনেতা যিশু সেনগুপ্ত কে। তবে শেষ দু বছর ধরে সেই জায়গা পরিবর্তিত হয়েছে যিশু সেনগুপ্তের জায়গায় আমরা বর্তমানে সঞ্চালকের জায়গায় দেখতে পাচ্ছি অভিনেতা আবির চ্যাটার্জীকে। এ বছরও সারেগামাপার মঞ্চে বিচারকের আসনে রয়েছেন বিশিষ্ট তারকারা। রয়েছেন শান্তনু মৈত্র, বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা রিচা শর্মা, রয়েছেন শ্রীকান্ত আচার্য্য। এছাড়াও গুরুর আসনে রয়েছেন ইমন, মনোময়, জোজো, রাঘব, রথীজিৎ এর মতন বিশিষ্ট গায়ক গায়িকারা।

ইতিমধ্যেই সারেগামাপার মঞ্চে হাড্ডাহাড্ডি লড়াই শুরু হয়ে গেছে প্রতিযোগিতার মধ্যে। কে কাকে টক্কর দেবে সেই নিয়ে চলছে জোরদার প্রতিযোগিতা। এরই মধ্যে সামনে এলো সারেগামাপার একটি নতুন প্রমো ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে সারেগামাপার মঞ্চে উপস্থিত রয়েছেন জনপ্রিয় টলিউডের নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তার উপস্থিতি সারেগামাপার মঞ্চ আরো সুন্দর করে তুলেছিল ওই দিন।

আসলে আগামী ৩০ শে সেপ্টেম্বর মহা পঞ্চমীর দিন মুক্তি পাচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ছবি ‘কাছের মানুষ’। যেখানে প্রসেনজিতের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে সুপারস্টার দেব এবং অভিনেত্রী ইশা সাহাকে। সম্ভবত সেই ছবির প্রচারের জন্যই সারেগামাপার মঞ্চে ঐদিন হাজির হয়েছিলেন বুম্বাদা। সারেগামাপার মঞ্চে প্রতিযোগীদের বিভিন্ন ধরনের গান শুনে তিনি একেবারে মুগ্ধ। পদ্মপলাশের গলায় কীর্তন এবং সোনিয়ার গলায় রক মিউজিক শুনে তিনি মুগ্ধ হয়ে গিয়েছিলেন ওই দিন।

এমনকি প্রত্যেকেই মঞ্চে ওই দিন সোনিয়ার গানের তালে নেচেছিলেন সঙ্গে ছিলেন বুম্বাদাও। আগামী শনি এবং রবিবার সারেগামাপার এই বিশেষ পর্ব দেখা যাবে জি বাংলার পর্দায়। আর প্রত্যেকেই এই প্রমো ভিডিও দেখার পর থেকে বেশ উৎসাহিত হয়ে রয়েছেন এই পর্ব দেখার জন্য।

Back to top button