বাংলা সিরিয়াল

ঐশানীর মন জয় করতে তার প্রিয় হট চকলেট আনলো শংকর! এইবার কি ঐশানীর মাথা ঠান্ডা হবে? কোন দিকে মোড় নেবে শংকর ও ঐশানীর সম্পর্ক?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পা‌ইস হোটেল। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে নায়ক ও নায়িকা সম্পূর্ণ ভিন্ন মেরুর দুটি বাসিন্দা। শংকর আর ঐশানীর গল্প দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন দর্শকরা। ধারাবাহিকে দেখানো হচ্ছে হরগৌরী পাইস হোটেলের সর্বময় কর্তা হল শংকর সে একজন দায়িত্বপরায়ণ ছেলে ।অন্যদিকে ঈশানী হলো একজন শিক্ষিতা কলেজ পড়ুয়া আধুনিকা মেয়ে। দুজনের জগৎ সম্পূর্ণ আলাদা দুজনের এক হওয়ার কোন জায়গায় নেই তা সত্ত্বেও দুজনের বিয়ে হয়।

ঐশানীর জামাইবাবু অনেক কিছু মিথ্যে বলে ঐশানীর বিয়ে দেয় শঙ্করের সাথে। ঐশানী ঘরে পা রাখার সাথে সাথেই বুঝতে পারে যে তাকে মিথ্যে বলা হয়েছে তার উপর দিয়ে রীতিমতো যেন ঝড় বয়ে যায় অন্যদিকে শংকর এবং তার পরিবারের লোকও বুঝতে পারে যে তারা যা ভেবেছিল তা সত্যি নয়। ঐশানি আসলে অশিক্ষিত নয় সে কলেজ পড়ুয়া মেয়ে, এই সত্য উদঘাটনে শঙ্করের মায়ের ভূমিকা ও কম নয়। শঙ্করের মায়ের একবার জীবন বাঁচিয়েছিল ঐশানী, শঙ্করের মা তাই বধূবরণ করতে গিয়ে এই মেয়েকে দেখে চিনতে পারে এবং জিজ্ঞাসা করে তুমি তো স্মার্ট মেয়ে তুমি অশিক্ষিত?

ঐশানী তখন বলে, না আমি কলেজে পড়ি। এরপর শঙ্করের পরিবারের লোক আহ্লাদিত হলেও ঐশানী সমস্ত সত্যিটা জানতে পেরে রীতিমত ভেঙে পড়ে। ধারাবাহিকের সাম্প্রতিককালের প্রমো তে দেখানো হচ্ছে শংকর ঐশানীর পাশে আছে এবং সে বলছে যায় হয়ে যাক না কেন আমি আপনার পাশে আছি। শংকর ঐশানীকে আরো বলে যে, এই কদিন আপনার উপর দিয়ে যা ঝড় বয়ে গেছে তা আমি বুঝতে পারছি সেই কারণে আপনার পছন্দের হট চকলেট এনেছি এটা খেয়ে আশা করি আপনার মাথা ঠান্ডা হবে।

প্রোমোতে আরো দেখা যায় যে শংকর বলছে, আমি আপনাকে চিনি না কিন্তু আপনাকে চিনবার চেষ্টা করছি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button