বাংলা সিরিয়াল

‘ইচ্ছেনদী থেকে কপি করা গল্প দেখালে নিজের বঙ্গ সেরার আসন ধরে রাখতে পারবে না! এই গল্প এতটাই চেনা যে বোরিং লাগছে! ইউনিক কিছু দেখাক!’ ধুলোকণার সাম্প্রতিককালের ট্র্যাক নিয়ে বক্তব্য রাখলেন এক নেটিজেন!

স্টার জলসার বর্তমানে একটি ধারাবাহিক হচ্ছে এই ধারাবাহিক টির নাম ধুলোকনা, এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, ধারাবাহিকটির নায়ক লালন জলে ডুবে যায় এবং তারপর তার স্মৃতিশক্তি হারিয়ে যায় এবং সে একটি অন্য বাড়িতে গিয়ে থাকে এবং সেই বাড়ির‌ একটি মেয়ে তাকে পছন্দ করতে শুরু করে অন্যদিকে লালন যেখানে আছে সেইখানেই সেবিকার কাজ নিয়ে হাজির হয়েছে নায়িকা ফুলঝুরি। এই বিষয়টা দেখে দর্শকরা বলছেন স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক থেকে এই দৃশ্যটি কপি করা হয়েছে।

আজ থেকে প্রায়৬ বছর আগে স্টার জলসা একটি সিরিয়াল হতো সিরিয়ালটির নাম ইচ্ছে নদী। এই ধারাবাহিকটি ভীষণ জনপ্রিয় হয়ে ছিল। এই ধারাবাহিকের মধ্যে দুই বোনের গল্প দেখানো হয়েছিলো, যারা স্বভাব চরিত্রে একে অন্যের সম্পূর্ণ বিপরীত। ধারাবাহিকের নায়িকা মেঘলাকে একেবারেই পছন্দ করত না বড় দিদি তিতির, তার বিয়ে ভাঙা থেকে শুরু করে তার মনের মানুষকে কেড়ে নেওয়ার চেষ্টা পর্যন্ত করেছিল সে।

এই ইচ্ছেনদী ধারাবাহিকেই দেখানো হয়েছিল যে মেঘলার স্বামী বিক্রম স্মৃতিশক্তি হারিয়ে একজনের বাড়িতে আশ্রয় পেয়েছিল আর সেই বাড়ির‌ই এক মেয়ে তার প্রেমে পড়েছিল। অন্যদিকে মেঘলা সেই বাড়িতেই কাজ নিয়ে ঢুকে ছিল এবং বিক্রমকে দেখেছে চমকে গিয়েছিল। ঠিক এই একই ঘটনা ক্রম দেখানো হচ্ছে বর্তমানের ধারাবাহিক ধুলোকণায়।

ইচ্ছে নদী ধারাবাহিকে যে চরিত্র দুটি প্লে করেছিলেন সোলাঙ্কি রায় ও বিক্রম চ্যাটার্জী, সেই একই গল্প প্লে করছেন ধুলোকণায় ইন্দ্রাশীষ আর মানালি। দর্শকরা তাই বিষয়টা ঠিক মেনে নিতে পারছেন না তারা এই ভিডিওগুলি দেখে সোশ্যাল মিডিয়ার রীতিমতো দাবি তুলছেন যে ধুলোকণার গল্পটি যেন একটু পরিবর্তন করা হয়। স্মৃতি হারানো মেমোরি লস এবং পরে নায়িকার জন্য আবার স্মৃতি ফিরে আসা গল্পটা এতটাই পুরনো যে বিরক্ত লাগছে, এইরকমভাবে ইচ্ছেনদী ধারাবাহিকের কপি করে ধুলোকণা তাদের বেঙ্গল টপারের অবস্থান ধরে রাখতে পারবে না বলেও মনে করছেন দর্শকরা। তাদের দাবি তাই ইউনিক কিছু দেখানো হোক।

Back to top button