বাংলা সিরিয়াল

পথ ও মিঠাইয়ের এক ঘণ্টার মহামিলন পর্ব রবিবার রাত ৮ টায়! দীর্ঘদিন ধরে চলা ষড়যন্ত্রের জাল কীভাবে ভেদ করবে উর্মি ও মিঠাই!

যে কোনো ধারাবাহিকের জনপ্রিয়তা বা টিআরপি বাড়ানোর ক্ষেত্রে প্রোমো ভীষণভাবে দরকার হয়ে পড়ে কিন্তু কিছু কিছু ধারাবাহিকের প্রোমো সেভাবে দেওয়া হয় না। মিঠাই বর্তমানে তার বেঙ্গল টপার হওয়ার আসন হারিয়েছে এমনকি তার টিআরপিও কমেছে কিন্তু তা সত্ত্বেও মিঠাই ধারাবাহিকের কোনো প্রোমো দেওয়া হয় না। জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিকের শেষ প্রোমো দেওয়া হয়েছিলো ওমি আগারওয়ালের বোম ব্লাস্টের।

তারপর দীর্ঘ সময় কেটে গেছে মিঠাই ধারাবাহিকের আর কোনো প্রোমো নেই। অন্যদিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক আমাদের এই পথ যদি না শেষ হয়। এই ধারাবাহিকেও শেষ প্রোমো কবে দেওয়া হয়েছে তা ভক্তরা ভুলে গিয়েছেন। উর্মির ট্যাক্সি ড্রাইভার হিসেবে কাজের শুরু ও সাত্যকির তার পাশে দাঁড়ানো এর ওপর একটি প্রোমো দেওয়া হয়েছিলো তারপর দীর্ঘ সময় পর্ব কেটে গিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ আর কোন প্রোমো দেয়নি এই ধারাবাহিকের।

অন্যদিকে মিঠাই আর এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক ছাড়া অন্য সকল ধারাবাহিকের প্রোমো ঘন ঘন দেওয়া হয়। খেলনা বাড়ি, গৌরী এলো, জগদ্ধাত্রী, লক্ষ্মী কাকিমা সুপারস্টার এর প্রোমো দেওয়া হয়েছে কিন্তু পূজো উপলক্ষেও মিঠাই আর এই পথ যদি না শেষ হয় এর কোন নতুন প্রোমো দেওয়া হয়নি। দীর্ঘদিন ধরে দর্শকরা এই প্রোমো দেখবার অপেক্ষায় হাহুতাশ করে বসে আছেন। কিন্তু তাদের সেই ইচ্ছা চ্যানেল কর্তৃপক্ষ পূরণ করছে না তাই দর্শকরা বহুবার অনুরোধ করেছেন নতুন প্রোমো দেওয়ার জন্য এমনকি অনেকবার চ্যানেলের সমালোচনাও করেছেন কিন্তু তাতেও কোন ফল হয়নি দেখে এইবার দর্শকরা একটি অন্য উপায় ঠাউরেছেন চ্যানেলকে উচিত শিক্ষা দিতে।

মিঠাই আর পথ ফ্যানের একটি পোস্ট দেখলেই তা পরিষ্কার হয়ে যাবে। একজন ভক্ত সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “পথ ও মিঠাই এক ঘন্টার মহামিলন পর্ব!

(প্রোমো অন এয়ার)!!

দেখুন প্রোমো না দেওয়ায় জী কাকুর বাড়িতে হানা দিল উর্মি ও মিঠাই!
ওরা কী পারবে প্রোমো উদ্ধার করে ছাড়তে?নাকী তাদের জন্য অপেক্ষা করছে কোনো বড় ষড়যন্ত্র
দেখুন !
রবিবার রাত ৮:০০-৯০০ টায়
শুধুমাত্র স্বপ্নে ”

Back to top button