টলিউড

‘বাংলা চলচ্চিত্র জগতের অবিচ্ছেদ্য অংশ ছিলাম! হঠাৎ আমি ভ্যানিশ হয়ে গেলাম!’ বাংলা চলচ্চিত্র থেকে আচমকা উধাও সম্পর্কে কী বললেন অরিত্র?

অনেক সময় দেখা যায় যে, বাংলা চলচ্চিত্র জগতের অতি পরিচিত কোনো মুখ পরপর বেশ কয়েকটি কাজ করার পর আচমকা ভ্যানিশ হয়ে গিয়েছেন। ঠিক যেমন অরিত্র দে বণিক। ডান্স বাংলা ডান্স জুনিয়র রিয়েলিটি শোতে সঞ্চালনা থেকে শুরু হয়েছিল অরিত্রর ক্যারিয়র। ছোট পর্দার তিথির অতিথি, সুখ, এই ঘর এই সংসার- এ কাজ করেছে অরিত্র। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও অভিনয় করেছে সে। বড় পর্দার চিরদিনই তুমি যে আমার, পরান যায় জ্বলিয়া রে, লে ছক্কা, খোকাবাবুর মত একাধিক জনপ্রিয় ছবিতে শিশু শিল্পী হিসেবে কাজ করেছে অরিত্র দত্ত বণিক। তার চরিত্র মানে একটু মজার ঘটনা, দর্শকরা তাই ভালোবেসে ফেলেছিলেন অরিত্রকে।

কিন্তু পর পর বেশ কতগুলি কাজ করার পর আচমকা বাংলা চলচ্চিত্র জগত থেকে হারিয়ে গেলেন অরিত্র। সম্প্রতি ফেসবুক পোস্টে অরিত্র লিখেছেন,“ শিশু শিল্পী হিসেবে একটা সময় আমি বাংলা ছবি ও টেলিভিশনের অবিচ্ছেদ্য মুখ ছিলাম কিন্তু একদিন হঠাৎই গায়েব হয়ে গেলাম। আমি চেয়েছিলাম মানুষ যাতে আমাকে পর্দা থেকে পুরোপুরি ভুলে যান।” কেন এমনটা চেয়েছিলেন অরিত্র তার কারণও তিনি ব্যাখ্যা করেছেন!

অরিত্র বলেছেন,“ কমেডি অভিনেতা হিসেবে একঘেয়ে হয়ে গিয়েছিলাম আমি।” একই ধরনের চরিত্র করতে করতে বিরক্ত হয়ে গিয়েছিলেন তাই নিজেই বাংলা চলচ্চিত্র থেকে সরে দাঁড়ান, নতুন লুকে ফিরে আসার জন্য। নিজের ভবিষ্যৎ কাজ সম্পর্কে অরিত্র আরো লিখেছেন,“ নতুনের মত শুরু করছি একেবারে শূন্য থেকে। নতুন চরিত্র নতুন অবতারে ফিরতে চা‌ই। কাজ করতে চাই কলকাতা ও মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে। দেখুন আমার নতুন লুক। ছবিটার নাম ‘ওয়েভলেন্থ’। ছবির পরিচালক রুদ্রজিৎ রায় লিখেছেন রাহুল রায়।” আর তার নতুন এই লুক দেখে চমকে গিয়েছেন সকলে।

Back to top button