বাংলা সিরিয়াল

বৌভাতের দিনই কিয়ারা কে মেঝেতে ফেলে বেধড়ক মার বনির, গাঁটছড়া ধারাবাহিকের ভিডিও ভাইরাল, বেজায় খুশি নেটিজেনরা

হইচই পড়ে গিয়েছে সিংহ রায় বাড়িতে। বর্তমানে বনি এবং কুনালের বিয়ে নিয়ে গোটা সিংহ রায় বাড়ি ভীষণভাবে বিরক্ত সকলে। বিশেষ করে খড়ির উপরে সমস্ত দোষ গিয়ে পড়েছে। আসলে বনি একেবারেই অন্যান্য মেয়েদের মত নয়। তার মধ্যে একটু গুন্ডা গুন্ডা ভাব আছে এবং পোশাক আশাক চালচলন সবকিছুই তার ছেলেদের মত। তাই সিংহ রায় বাড়ির কারোরই বনিকে কুনালের বউ হিসেবে পছন্দ নয়। কিন্তু খড়ির উপর সম্পূর্ণ আস্থা রেখেছে, ঋদ্ধিমানের দাদু অর্থাৎ সিংহরাই বাড়ির বড়কর্তা। তাই খড়ির উপরে তিনি সমস্ত দায়িত্ব দিয়েছেন যাতে খড়ি বনিকে সিংহরায় বাড়ির যোগ্য ছোট বউ করে তুলতে পারে।

কিন্তু বনির নতুন পরিবেশে নতুনভাবে নিজেকে মানিয়ে নিতে সময় লাগবে। তার উপর সিংহরায় বাড়িতে অনেকেই খড়ি বনিদের ক্ষতি করার জন্য উঠে পড়ে লেগেছে। তার মধ্যে অন্যতম হলো রাহুল এবং কিয়ারা। বনি আসার পর থেকে কিয়ারা একের পর এক কান্ড ঘটিয়ে চলেছে বনি কে অপদস্ত করার জন্য। কখনো বোনকে ল্যাং মেরে মেঝেতে ফেলে দিচ্ছে, কখনো ধাক্কা দিয়ে বনির হাত থেকে জিনিসপত্র ফেলে দিচ্ছে। এই সমস্ত শয়তানি করতেই থাকছে সে।

সম্প্রতি সেইপর্বের একটি ভিডিও ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামের গাঁটছড়া ধারাবাহিকের একটি ফ্যান পেজের তরফ থেকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে বনিকে অনেক কষ্টে শাড়ি পরিয়ে বনি কুনালের বৌভাতে নিয়ে এসেছে খড়ি এবং সেখানে এসেই কিয়ারা আবারো বনিকে অপদস্ত করার জন্য পা বাড়িয়ে থাকে যাতে বনি পা আটকে পড়ে যায় মাটিতে। কিন্তু তা করার বদলে বনি কিয়ারা কে ফেলে দিয়ে বেধড়ক মারতে শুরু করে সকলের সামনে। এরপর এই দৃশ্য দেখে খড়ি বনিকে নিয়ে গিয়ে শাসন করতে থাকে। সম্প্রতি এই ভিডিও ক্লিপটি পোস্ট করা হয়েছে। দর্শকেরা অবশ্য কমেন্ট বক্সে সকলেই বনিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। সকল দর্শকেরই বক্তব্য একদম ঠিক কাজ করেছে বনি।

Back to top button