বাংলা সিরিয়াল

খুব তাড়াতাড়িই মিঠাই তে আসতে চলেছে জুনিয়র তুফান মেইল! ধারাবাহিকে বেশি বেশি করে দেখানো হচ্ছে মিঠাই-সিদ্ধার্থের মিষ্টি মুহূর্ত

দীর্ঘ দেড় বছর ধরে দর্শকের পছন্দের তালিকায় রয়েছে মিঠাই ধারাবাহিক। জি বাংলার একমাত্র ধারাবাহিক যেটি টানা ৪৭ সপ্তাহ শুরুর সময় থেকে TRP তালিকায় প্রথম স্থান দখল করেছিল। তারপরে অবশ্য ছন্দপতন হয়েছে ধারাবাহিকের। কিন্তু তবুও মিঠাই ধারাবাহিকের বেশ কিছু ভক্ত সংখ্যা রয়ে গিয়েছে এখনো। বিশেষ করে ধারাবাহিকের কলাকৌশলীদের অসংখ্য ফ্যান ছড়িয়ে রয়েছে চারিদিকে। পর্দার মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এখন সকলের নয়নের মনি।

সম্প্রতি শেষ কয়েক মাস ধরে ধারাবাহিকের সময় একেবারেই ভালো যাচ্ছে না। টিআরপি তালিকায় একদম আশাপূর্ণ ফলাফল হচ্ছে না। যার ফলে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে যে এই ধারাবাহিক শেষের পথে, খুব শীঘ্রই ধারাবাহিক শেষ হয়ে যাবে। তবে এই নিয়ে কোন রকম নিশ্চিতকরণ দেওয়া হয়নি চ্যানেল এর পক্ষ থেকে বা ধারাবাহিকের পক্ষ থেকে। বর্তমানে দেখানো হচ্ছে অনেক কষ্ট করে নিপা এবং রুদ্রর বিয়ে দিতে সফল হয়েছে হল্লা পার্টি। নিপার মা একেবারেই রাজি ছিল না এই বিয়ের জন্য। যার কারণে নিপা এবং রুদ্রর পালিয়ে বিয়ে দিতে হয়েছে সকলকে।

তবে ধীরে ধীরে সবটা সহজ হয়ে গিয়েছে। এখন নিপা এবং রুদ্রকে মেনে নিয়েছে নিপার মা। আর এই নিয়ে দারুণ খুশি বাড়ির প্রত্যেকে। মিঠাই ও সকাল সকাল ঘুম থেকে উঠে তার গোপালকে ধন্যবাদ জানিয়েছে সব কিছুর জন্য। সম্প্রতি জি বাংলার ফেসবুক পেজে তরফ থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে মিঠাই তার গোপালকে সকালবেলা উঠে ধন্যবাদ জানাচ্ছে সবকিছু সঠিকভাবে মিটিয়ে দেওয়ার জন্য। আর তখনই সিদ্ধার্থ ঘুম থেকে ওঠে এবং সিদ্ধার্থ কেউ মিঠাই নির্দেশ দেয় গোপালকে ধন্যবাদ জানানোর জন্য। মিঠাইয়ের কথা অনুযায়ী সিদ্ধার্থ গোপালকে সব কিছুর জন্য ধন্যবাদ জানায়। এর পরেই মিঠাই সিদ্ধার্থকে বলে নিপার অনেক স্বপ্ন ছিল নিজের বিয়ে নিয়ে। সে চাইতো তার বিয়ে অনেক ধুমধাম করে হোক বড় করে হোক। আর তখনই সিদ্ধার্থ একটা বুদ্ধি দেয় মিঠাই কে।

সিদ্ধার্থ বলে নিপা এবং রুদ্র রিসেপশন পার্টি তারা বড় করে আয়োজন করবে। একেবারে নিপার স্বপ্নের মত সাজাবে সবকিছুই। মিঠাই দারুন খুশি হয়ে যায় এবং উচ্ছেবাবুকে আই লাভ ইউ বলে। এরপর সিদ্ধার্থ এবং মিঠাইয়ের একটি মিষ্টি মুহূর্ত দেখা যায় ভিডিওতে, আর তাই দেখি দারুন খুশি হয়েছে দর্শক।

Back to top button