বাংলা সিরিয়াল

হঠাৎই খুব খারাপ খবর ‘মন ফাগুন’ দর্শকদের জন্য! আগস্ট মাসে স্টার জলসার প্রাইম টাইমের স্লটগুলিতে আসতে চলেছে এক বিশাল পরিবর্তন, মন ফাগুন ধারাবাহিকের ভবিষ্যৎ এখন অনিশ্চিত

স্টার জলসা খুবই জনপ্রিয় একটি বাংলা বিনোদন মাধ্যম। স্টার জলসা এবং জি বাংলা এই দুই জনপ্রিয় চ্যানেলের মধ্যে চলতে থাকে টিআরপির হাড্ডাহাড্ডি লড়াই। এই লড়াইয়ে কখনো এগিয়ে থাকে স্টার জলসা বা কখন এগিয়ে থাকে জি বাংলা। বর্তমানে আমরা স্টার জলসার প্রাইম টাইমের দুটি স্লটে বেশ কিছু পরিবর্তন দেখতে পাবো। এই পরিবর্তনের ফলেই মন ফাগুন ধারাবাহিকের ভবিষ্যৎ অনিশ্চিত হতে পারে।

এ বিশাল পরিবর্তন হলো, আগস্ট মাসে কিছু ধারাবাহিক যেমন শুরু হবে তেমনি একটি নতুন ধারাবাহিকের প্রমো সামনে আসবে। আগস্ট মাসে যে দুটি ধারাবাহিক শুরু হতে চলেছে তাদের সম্ভাব্য প্রাইম টাইম স্লট হল, ৬ টা এবং ৮:৩০। যার ফলে এটা বেশ নিশ্চিত হয়ে গেছে যে রাত ৮:৩০ টায় থাকা মন ফাগুন ধারাবাহিকের ভবিষ্যৎ প্রায় অনিশ্চিত। ধারাবাহিকটি কিছুটা জনপ্রিয়তা পেলেও টিআরপির লড়াইয়ে বেশ পিছিয়ে ছিল।

অর্থাৎ একদিকে যেখানে মন ফাগুন ধারাবাহিক টিআরপির লড়াইয়ে প্রথম দশের থেকে বেরিয়ে গেছে, সেখানে এই ধারাবাহিকের প্রতিপক্ষ একেবারে বাংলা সেরা। এই দুটি ধারাবাহিকের মধ্যে যে চরম পার্থক্য তা আর কোন ধারাবাহিকের সাথে নেই। যার কারণেই হয়তো এই স্লটে দেখা যাবে না আর মন ফাগুনকে। কেউ কেউ ভাবছেন হয়তো স্লট পরিবর্তন বা ধারাবাহিক শেষ হয়ে যেতে পারে।

শন , সৃজলা অভিনীত জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন যদি শেষ হয়েও যায় তা খুব অবাককর হবে না। কারণ টিআরপির লড়াইয়ে এত পিছিয়ে পরেছে যে ধারাবাহিক তাকে টেনে তুলে আনা বেশ কঠিন। তাই ধারাবাহিক শেষ হয়ে যেতে পারে এই কথা যা শোনা যাচ্ছে তার সম্ভাবনা আছে। অন্যদিকে আবার এও শোনা যাচ্ছে, যে এত তাড়াতাড়ি শেষ হবেনা মন ফাগুন। স্লটের পরিবর্তন হয়ে ধারাবাহিক দুপুরেও চলে যেতে পারে। অর্থাৎ যা মন ফাগুনের অনুরাগীদের জন্য একেবারেই ভালো খবর নয়।

Back to top button