বাংলা সিরিয়াল

সৃজিতাকে ভালোবাসছে তার মা কাকিমা! রাগ করে বাক্স গুছিয়ে বাড়ি ছেড়ে পালাতে গিয়ে ছেলে ধরার খপ্পরে পড়লো বোধি! কোন বুদ্ধি খাটিয়ে এবার নিস্তার পাবে সে?

জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো বোধিসত্ত্বের বোধ বুদ্ধি। সম্প্রতি এই ধারাবাহিক শুরু হয়ে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। রাত দশটার স্লটে এই ধারাবাহিক ৫.৭ টি আর পি পেয়েছে। এই ধারাবাহিকে দেখানো হয় ছোট্ট একটি ছেলে যার নাম বোধিসত্ত্ব সে শুধু পড়া মুখস্ত করে বড় হয় না সে ভালোবাসে পড়া করে। তার শিক্ষা আসলে বাস্তবিক জ্ঞান অর্জন, তাই বয়সের তুলনায় সব সময় এগিয়ে থাকে সে। ধারাবাহিকে দেখানো হয়েছে যে,সম্প্রতি বোধি একটি নতুন স্কুলে ভর্তি হয়েছে।

সেই স্কুলে তার বোধ বুদ্ধি দেখে তাকে ট্রিপেল প্রোমোশন দেওয়া হয়েছে। ক্লাস ফোর থেকে সোজা ক্লাস সেভেনে উঠে গিয়েছে বোধি। স্কুলে নতুন ক্লাসে গিয়ে তার সেখানে রোল নাম্বার ওয়ান সৃজিতার সাথে টক্কর লাগে। বোধিভাবে একার রেসে সকলেই প্রথম হয় এইবার দেখব কার রোল নাম্বার প্রথম হয়? তারপর দেখা যায় একজন আরেকজনকে প্রশ্ন করতে শুরু করে দিয়েছে, একজনের আরেকজনকে মাত দেওয়ার চেষ্টা চলছে। ছোট্ট বাচ্চাদের এই গল্প সকলেরই খুব ভালো লাগছে। সম্প্রতি বোধিসত্তের বোধ বুদ্ধির একটি নতুন প্রোমো বেরিয়েছে। যে প্রোমো দেখে দর্শকরা রীতিমতো হেসে লুটোপুটি যাচ্ছেন।

সম্প্রতি এই ধারাবাহিকের নতুন একটি প্রমো বেরিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে বোধির বাড়িতে এসেছে সৃজিতা, সৃজিতা কে বোধির মা কাকিমা সবাই খুব ভালোবাসে আদর করছে। এই দৃশ্য দেখে ছোট্ট বোধি রেগে গিয়েছে সে বলছে সৃজিতাকেই বাড়িতে মেয়ে করে রাখো, আমি এই বাড়ি ছেড়ে চলে যাব। তারপর দেখা যায় নিজের বাক্স গোছাতে শুরু করেছে বোধি। গোছানো হয়ে গেলে বাক্স নিয়ে সাইকেলে চেপে সে বাড়ি থেকে বেরিয়ে যায় বলে আমি নিজের বাড়ি তৈরি করে থাকবো। মাঝ রাস্তায় একটি গুন্ডা টাইপের লোক তার পথ আটকায় তার হাতে ছুরি দেখে বোধি বুঝতে পারে এই ছেলে ধরা। ছেলেধরা কে দেখে মা বলে চিৎকার করে বোধি! সে বুঝতে পারে সে বাড়ি থেকে অনেকটা দূরে চলে এসেছে! এইবার কে বাঁচাবে বোধিকে? নিজের বোধ বুদ্ধি দিয়ে কি উদ্ধার হতে পারবে সে? জানতে দেখুন বোধিসত্ত্বের বোধ বুদ্ধি!

Back to top button