টলিউড

বড় পর্দার পাশাপাশি এবারে OTT প্লাটফর্মেও ডেবিউ করতে চলেছেন সুপারস্টার অঙ্কুশ হাজরা, জি ফাইভ এর সৌজন্যে আসতে চলেছে অঙ্কুশের নতুন ওয়েব সিরিজ

বর্তমান প্রজন্মের ট্যালেন্টেড অভিনেতাদের মধ্যে অন্যতম একজন হলেন অঙ্কুশ হাজরা। দীর্ঘ কয়েক বছর ধরে টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছে অঙ্কুশ। বিভিন্ন ছবিতে তাকে বিভিন্ন চরিত্রে দেখা গিয়েছে বারবার। তবে দর্শকেরা এবং অঙ্কুশের ভক্তরা প্রত্যেকেই চাইছিলেন অঙ্কুশ বড় পর্দার পাশাপাশি OTT প্লাটফর্মেও যাতে কাজ করে। তবে এবারে দর্শকদের সেই ইচ্ছা পূরণ হতে চলেছে। খুব শীঘ্রই OTT প্লাটফর্মে ডেবিউ করতে চলেছেন সকলের প্রিয় অঙ্কুশ।

অভিনেতা বরাবরই জানিয়েছিলেন ভালো চরিত্রে কাজ পেলে তিনি অবশ্যই OTT প্লাটফর্মে কাজ করতে রাজি হবেন। তাই এবারে জি ফাইভের সৌজন্যে আসতে চলেছে অঙ্কুশের প্রথম ওয়েব সিরিজ। পরিচালক নির্ঝর মিত্রের প্রথম সিরিজ ‘শিকারপুর’ এ দেখা মিলবে অঙ্কুশের।

রোমাঞ্চ এবং টানটান উত্তেজনা নিয়ে খুব শীঘ্রই OTT প্লাটফর্মে আসতে চলেছে এই সিরিজ। তার সঙ্গে থাকতে চুমকি এবং কেষ্টর জমজমাট প্রেম। কেষ্ঠর চরিত্রে দেখা মিলবে অঙ্কুশের এবং চুমকি চরিত্রে দেখা যাবে অভিনেত্রী সন্দীপ্তা সেনকে। এছাড়াও চুমকির বাবার চরিত্রে দেখা মিলবে জনপ্রিয় অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়ের।

নতুন ওয়েব সিরিজ নিয়ে অঙ্কুশের বক্তব্য “বেশ অনেকগুলো চিত্রনাট্য এসেছিল তার আগে কিন্তু কিছুতেই মনের মতো পাচ্ছিলাম না। তার পর নির্ঝর এই গল্পটা শোনায়। আর না বলিনি। এমন একটা কেষ্টরই তো খোঁজ ছিল আমার।” অন্যদিকে অভিনেত্রী সন্দীপ্তা জানিয়েছেন “না কেন বলব। নির্ঝরের এত পরিষ্কার মাথা। নতুন, কিন্তু কাজ করে আমি খুবই খুশি।” শুধুমাত্র অঙ্কুশ নয় এই ওয়েব সিরিজের হাত ধরে আরো একঝাঁক অভিনেতা অভিনেত্রীরা আসতে চলেছে OTT প্লাটফর্মে।

Back to top button