বাংলা সিরিয়াল

মাত্র ১৪ বছর বয়সেই বিয়ের সারলো পটল কুমার গানওয়ালা ধারাবাহিকের ছোট্ট হিয়া, নববধূ বেশে সোশ্যাল মিডিয়া পোস্ট করলেন ছবি

স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক পটল কুমার গানওয়ালার কথা আশা করি আপনাদের সকলেরই মনে আছে। সেই ধারাবাহিকে শিশু চরিত্রে পটলের ভূমিকায় অভিনয় করেছিল অভিনেত্রী হিয়া দে। ধারাবাহিকে অভিনয় করার সময় হিয়া খুবই ছোট ছিল। তবে বর্তমানে সে ধীরে ধীরে বড় হচ্ছে। সে এখন আর ছোট নেই, কিশোরীতে পরিণত হয়েছে। সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকে হিয়া। হামেশাই তার বিভিন্ন রিল ভিডিও ছবি আমরা দেখতে পাই। সম্প্রতি সেরকমই একটি ছবি পোস্ট করে সকলকে অবাক করে দিয়েছে হিয়া।

গত শনিবার মাঝরাতে হঠাৎই সিঁথি তে চওড়া সিঁদুর, কপালে লাল টিপ, ঠোঁটে লাল লিপস্টিক, লাল টুকটুকে বেনারসি এবং গা ভর্তি সোনার গয়না পড়ে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছে হিয়া। যা দেখে প্রত্যেকেই অবাক হয়ে গিয়েছে। মাত্র ১৪ বছর বয়সেই বিয়ে সারলো এই খুদে অভিনেত্রী? এই নিয়ে নানান রকম প্রশ্ন উঠেছে সকলের মনে।

তবে এক সাক্ষাৎকারে হিয়া বলল, “এই ছবিটা আমার দু’বছর আগের। আমায় এমন সিঁদুর পরে দেখলেই লোকজন নানা মন্তব্য করেন। যাঁরা যা ভাবছেন ভাবুন। আমি কোনও মন্তব্যের উত্তর দিই না, পড়িও না।”

বর্তমানে আমরা অনেকদিন আমরা হিয়া কে ছোট পর্দায় দেখতে পাই না। সে এখন সপ্তম শ্রেণীতে পড়াশোনা করছে, তাই পুরো মনোযোগ তার এখন পড়াশোনার দিকে। বড় হয়ে হিয়া অভিনেত্রীর পাশাপাশি একজন বড় পরিচালক হবার স্বপ্ন দেখে। এছাড়াও টাকা জমিয়ে ছবির প্রযোজনা করারও ইচ্ছে রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey 🖤 (@hiia_dey_official)

Back to top button