টলিউড

নিজের রাজ্যে না হলেও ভিন রাজ্য থেকে সেরা অভিনেত্রীর শিরোপা জিতে নিলেন সুপারস্টার শ্রাবন্তী চ্যাটার্জী, সোশ্যাল মিডিয়া সকলের সঙ্গে ভাগ করে নিলেন সেই খুশির খবর

টলিউডের অন্যতম সুন্দরী এবং অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই কাঁটা ছাড়া হয়েছে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের কারণে কর্ম জীবনে প্রভাব পড়েনি। তবে সম্প্রতি কয়েকদিন আগে অভিনেত্রী জীবনে এসেছে নতুন খুশির খবর ভিন্ন রাজ্য থেকে পুরস্কৃত হয়েছেন অভিনেত্রী। গত ৯ ই নভেম্বর হায়দ্রাবাদের প্রসাদ প্রিভিউ হলে আয়োজিত হয় তেলেঙ্গানা বঙ্গালী ফিল্ম ফেস্টিভ্যাল, যার নাম দেওয়া হয়- ‘আয়না-২০২২’।

২ দিন ধরে এই চলচ্চিত্র উৎসবে দেখানো হয় বিভিন্ন বাঙালি পরিচালকের ২৪ টি ছবি। যেখানে স্থান পায় শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘অভিযাত্রিক’, অরিন্দম শীল পরিচালিত ‘মহানন্দা’, শর্মিষ্ঠা দেব পরিচালিত ‘কাদম্বরী আজও’, অনির্বাণ ভট্টাচার্য পরিচালিত ‘বল্লভপুরের রূপকথা’-র মতো কিছু ছবি। ১১ ই ডিসেম্বর শেষ হয় এই চলচ্চিত্র উৎসব। আর তারপরেই জনপ্রিয় বিভাগে সেরা অভিনেত্রীর শিরোপা পান শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

আর অভিনেত্রী নিজের জীবনে এই খুশির খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার instagram একাউন্টে অভিনেত্রী ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন ‘তেলেঙ্গানা চলচ্চিত্র উৎসব, আয়না-২০২২- এ জনপ্ৰিয় বিভাগে সেরা অভিনেত্রীর শিরোপা জিতলাম’। ছবিতে অভিনেত্রী কে সিলভার রঙের একটি স্লিভলেস গাউন পরে হাতে পুরস্কার নিয়ে দেখা গিয়েছে।

আর অভিনেত্রীর এই সাফল্যে তাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। কেউ কেউ লিখেছেন, ‘আপনি এই সফলতার যোগ্য’; কেউ আবার লিখেছেন, ‘আপনি নিজেও জানেন না আপনি কতটা সুন্দরী ও দক্ষ অভিনেত্রী’; কেউ আবার লিখেছেন, ‘অনেক ভালোবাসা রইল এই সাফল্যের সময়ে’। আবার একজন তো লিখেছেন, ‘প্রথম যেদিন তোমায় দেখেছিলাম, সেদিনই বুঝেছিলাম তুমি কতটা বুদ্ধিমতী। তুমি এই সম্মানের যোগ্য। তুমি জানোনা তোমার মধ্যে কি কি রয়েছে’।

বর্তমানে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে কাঁটা ছাড়া চলছে। স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের মামলা ঝুলে রয়েছে আদালতে। কারণ শ্রাবন্তী ইতিমধ্যেই বিচ্ছেদের পর রোশন সিংয়ের কাছ থেকে যে খর পোষ মূল্য চেয়েছে তা শুনেই কপালে হাত উঠেছে তার প্রাক্তনের। উল্টে শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা করেছেন তাই এই নিয়ে এখন চলছে ঝামেলা।

Back to top button