বাংলা সিরিয়াল

কবে বিয়ে করবেন স্বস্তিকা দত্ত ? দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে পর্দার ঝিলমিলের পেটের কথা টেনে বার করলেন রচনা বন্দ্যোপাধ্যায়!

জি বাংলার পর্দায় নতুন ধারাবাহিক এসেছে তোমার খোলা হাওয়া। এই ধারাবাহিকের একদিকে আছে বাঁধন ছাড়া ঝিলমিল, নিয়ম ভাঙতেই যে ওস্তাদ, অন্যদিকে রয়েছে নিয়মের ঘেরাটোপে আবদ্ধ আবির। এই ধারাবাহিকে দেখা যায় যে, নায়িকার ভূমিকায় রয়েছেন কী করে বলবো তোমায় ধারাবাহিক খ্যাত স্বস্তিকা দত্ত আর নায়কের ভূমিকায় রয়েছেন জড়োয়ার ঝুমকো ধারাবাহিকের নায়ক শুভঙ্কর সাহা। ধারাবাহিকের প্রোমো দেখে পরিষ্কার তিন বৌমার সংসারে শাশুড়ি হয়ে যাবে ঝিলমিল। এক অসমবয়সী প্রেমের গল্প বলবে এই ধারাবাহিক।

সম্প্রতি স্বস্তিকা দত্ত এসেছিলেন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে। এই রিয়েলিটির শো এর মঞ্চ এমন একটি প্রকাশ্য জায়গা যেখানে কারোর গোপন কথা গোপন থাকে না। সবার পেটের ভেতর কার কথা টেনে হিচড়ে বার করে আনেন সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। ঠিক একই কৌশল তিনি প্রয়োগ করেন অভিনেত্রী স্বস্তিকা দত্তের ক্ষেত্রে, তিনি নিজের বিয়ে সম্পর্কে কিছু না বলতে চাইলেও রচনা প্রশ্নের বেড়াজালে বেঁধে সত্যিটা বার করে নেন।

এইদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে স্বস্তিকাকে সরাসরি রচনা প্রশ্ন করেন যে, “স্বস্তিকাও কি বিয়ে করতে ভয় পায়?” এই কথা শুনে অভিনেত্রী স্বস্তিকা চারিদিকে তাকিয়ে বললেন যে তার পেটে নাকি মাথা ব্যথা করছে। স্বস্তিকার কথা শুনে প্রথমে হেসে গড়িয়ে পড়লেও পরে রচনা তাকে ধমক দিয়ে বলেন, “বিয়ে করবি না তুই ঘুরে বেড়াবি?”- এর উত্তরে স্বস্তিকা বলেন তিনি বিয়ে করবেন না তার টেনশন হয়।

তখন নাম না করেই রচনা বন্দ্যোপাধ্যায় স্বস্তিকার প্রেমিক গায়ক শোভন গাঙ্গুলীর প্রসঙ্গ টেনে বলেন, “তাই এত গান শুনতে ইচ্ছা করে?” স্বস্তিকা তখন পরিষ্কার জানিয়ে দেন,“ তিনি বিয়ে করলে কাউকে খাওয়াবেন না সেই টাকা দিয়ে নিজেরা ভালো কোথাও ঘুরতে যাবেন।”

Back to top button