টলিউড

প্রচুর ট্যালেন্টেড মনামী ঘোষ! নাচ এবং অভিনয়ের পাশাপাশি এবারে গানর জগতে ও ডেবিউ করলেন অভিনেত্রী মনামী ঘোষ, রিলিজ হলো তার প্রথম মিউজিক ভিডিও

মনামি ঘোষ টলিউড ইন্ডাস্ট্রির একজন অত্যন্ত পরিচিত এবং প্রতিভাবান অভিনেত্রী। দীর্ঘ বেশ কয়েক বছর ধরেই টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন সুন্দরী এই অভিনেত্রী। ছোট পর্দা হোক বা বড় পর্দা সব জায়গাতেই মনামির অভিনয় বারবার দর্শকদের নজর পেয়েছে। এছাড়া অভিনয়ের পাশাপাশি তার একটি বিশেষ গুণ হল তিনি নাচেও সমানভাবে পারদর্শী। তার অসাধারণ নাচের মাধ্যমে তিনি বহু দর্শকদের নিজের ভক্ত করে তুলেছেন। তার নাচের অসংখ্য ফ্যান ছড়িয়ে রয়েছে চারিদিকে।

কিন্তু আজ আপনাকে মনামি সম্পর্কে এমন একটা তথ্য জানাবো যা শুনলে আপনি নিজে অবাক হবেন। আমরা প্রত্যেকেই জানি নাচ এবং অভিনয় তার রক্তে রয়েছে। কিন্তু এই দুটোর পাশাপাশি গানটাও যে অত্যন্ত ভালো গান অভিনেত্রী তা আমরা অনেকেই জানতাম না। হ্যাঁ এবারে গান এর জগতে ডেবিউ করতে চলেছেন টলিউডের এই সুন্দরী অভিনেত্রী।

সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে গান গাইলেন মনামী ঘোষ। আর গান গেয়েই নিজের ভক্তদের অবাক করে দিলেন তিনি। গানের শুরুটা ‘নামটা আমার মনামী, মনে থেকে যাব… পরাণ বন্ধু গো আমি সোহাগ রেখে যাব।’ সকলেই তার গাওয়া গানের প্রশংসা জানিয়েছেন। ইতিমধ্যে ৫১ হাজার মানুষ ওই মিউজিক ভিডিওটি দেখে নিয়েছেন। গানটি লিখেছেন সোমরাজ দাস এবং ভিডিও পরিচালনার দায়িত্বে ছিলেন সৈকত বারুই।

Back to top button