বাংলা সিরিয়াল

সামনে এলো ‘গাঁটছড়া’ ধারাবাহিকের টমবয় বনির লাল টুকটুকে বেনারসি এবং মাথায় সিঁদুর পড়া ছবি, মুহূর্তের ভাইরাল হলেন অভিনেত্রী

সিরিয়াল প্রেমীদের কাছে গাঁটছড়া ধারাবাহিক এই মুহূর্তে দারুন জনপ্রিয়। প্রতিদিনই নিত্যনতুন টুইস্ট এই ধারাবাহিককে দিনে দিনে আরো জনপ্রিয় করে তুলেছে। TRP তালিকায়তেও প্রতি সপ্তাতেই ভালো ফলাফল করে এই ধারাবাহিক। ধারাবাহিকের তিন জুটি দর্শকদের ভীষণই প্রিয়। বর্তমানে তো আরো জমজমাট হয়ে উঠেছে এই ধারাবাহিক।

এই ধারাবাহিকের বেশ কিছু নতুন চরিত্রের দেখা মিলেছিল শুরুতেই তার মধ্যে অন্যতম হলো খড়ির ছোট বোনের চরিত্র বনি। বনির চরিত্র প্রথম থেকেই দর্শকদের বেশ পছন্দ ছিল। সিধেসাধা টমবয় এর সাজেই বনিকে প্রথম থেকেই দর্শক পছন্দ করেছেন। বনির চরিত্রে অভিনয় করেছিলেন নবাগতা অভিনেত্রী অনুষ্কা গোস্বামী। তার প্রথম ধারাবাহিকের অভিনয় দর্শকদের নজর পেয়েছে।

বর্তমানে ধারাবাহিকের জমজমাট পর্ব চলছে। সিংহরায় বাড়িতে সকলে মেতে উঠেছে কুনালের বিয়ে নিয়ে। কুনালের ছোটবেলার বন্ধু অহনার সঙ্গে বিয়ে ঠিক হয়েছে কুনালের। অন্যদিকে কুণালকে মনে মনে ভালোবাসে তা বনি। তা কেউ টের পায়নি। এদিকে কুনাল কেও সে জানাতে পারছে না। আর অন্যদিকে কুনালের মন পেতে বনি কুনাল এবং অহনার মেহেন্দির দিন লেহেঙ্গার সাজে চলে আসে কুনালদের বাড়িতে। কিন্তু সেখানে সকলেই তাকে নিয়ে হাসি ঠাট্টা মেতে ওঠে। যার ফলে বনি কষ্ট পেয়ে সিংহ রায় বাড়ি থেকে বেরিয়ে যায়। মনে মনে কুনালের বিয়েতে না যাওয়ার প্রতিশ্রুতি করে। কিন্তু ইতিমধ্যে বনি এবং কুনালের বিয়ের প্রমো ভিডিও সামনে এসেছে চ্যানেলের পক্ষ থেকে। অবশেষে কবে বনি এবং কুনালের বিয়ে হবে তাই প্রতীক্ষায় রয়েছে দর্শকেরা। উত্তেজনা আর ধরে রাখতে পারছেন না গাঁটছড়া ধারাবাহিকের ভক্তরা।

এরই মধ্যে অভিনেত্রী অনুষ্কা গোস্বামী নিজের instagram একাউন্ট থেকে লাল বেনারসি পড়ে মাথায় সিঁদুর দিয়ে একটি ছবি পোস্ট করেছে। সেখানেই তাকে মিষ্টি কনের সাজে দেখা গিয়েছে। লাল টুকটুকে বেনারসি এবং মাথায় সিঁদুর দিয়ে বেশ লাগছে। প্রত্যেকেই অনুষ্কার এই ছবি লাইক এবং কমেন্টসে ভরিয়ে তুলেছে। কিন্তু বনি এবং কুনালের বিয়ের এপিসোড কবে চ্যানেলের পক্ষ থেকে দেখানো হবে তারই অপেক্ষায় রয়েছে দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Anushka Goswami (@anushkagoswami__)

Back to top button