বাংলা সিরিয়াল

‘হেঁটে স্কুলে যায়, বাজার করে, রান্নাও করে’! কোটি কোটি টাকার মালিক সুদীপা অত্যন্ত সাধারণ ভাবে বড় করছেন ছেলে আদিদেবকে, প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া

এই মুহূর্তে টলিউডের অন্যতম পরিচিত একজন ব্যক্তিত্ব হলেন সুদীপা চট্টোপাধ্যায়। জি বাংলার ‘রান্নাঘর’ সঞ্চালনার পাশাপাশি শাড়ি এবং গয়নার ব্যবসাতেও সাফল্য লাভ করেছেন তিনি। পাশাপাশি ইতিমধ্যে কলকাতা শহরে রেস্টুরেন্ট খুলতে দেখা গিয়েছে তাকে।

তবে অর্থনৈতিক সাফল্য পেলেও যেভাবে নিজের ছেলে আদিদেব চট্টোপাধ্যায়কে তিনি বড় করে তুলছেন তা এবার প্রশংসিত হলো অনুগামীদের কাছে। কারণ নেট দুনিয়ার মাধ্যমে মাঝেমধ্যেই অনুগামীরা দেখতে পান সুদীপা ভাগ করে নিয়েছেন তার ছেলের বিভিন্ন মুহূর্ত ফটো এবং ভিডিও। সেখানেই তারা দেখতে পেয়েছেন হেঁটে হেঁটে বাজারে গিয়ে পছন্দ করে ফল কেন থেকে শুরু করে পিঠে ব্যাগ নিয়ে হেঁটে, স্কুলে যাচ্ছে আদিদেব। পাশাপাশি মায়ের সঙ্গে রান্নাঘরে এসে রান্নার কাজেও সাহায্য করতে দেখা দিয়েছে তাকে।

বলাই বাহুল্য কোটি কোটি টাকার মালিক হওয়া সত্ত্বেও যেভাবে সুদীপা তার ছেলেকে বড় করে তুলছেন তা অত্যন্ত সাধারণ। কারণ হিসেবে তিনি জানিয়েছেন এভাবে বড়ো হলে স্বাবলম্বী হয়ে উঠতে সক্ষম হবে তার ছেলে। পাশাপাশি ছোট থেকেই টাকার মূল্য বুঝতে সক্ষম হবে সে। তাই তার ভিডিও দেখে ইতিমধ্যেই অনুগামীরা জানিয়ে দিয়েছেন হয়তো মায়ের মতই রান্নায় দক্ষ হয়ে উঠতে সক্ষম হবে ছোট্ট আদিদেব।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Back to top button