বাংলা সিরিয়াল

‘সারেগামাপা’র মঞ্চে বিহু গান নিয়ে হাজির গায়ক সুরজিৎ! নদিয়া, তেহট্টর প্রতিযোগী পূর্বাশার সঙ্গে তার ডুয়েট শুনে মুগ্ধ নেটদুনিয়া

এই মুহূর্তে দীর্ঘদিন অপেক্ষার পর আবারো জি বাংলার পর্দায় জনপ্রিয় গানের রিয়ালিটি শো ‘সারেগামাপা’ সম্প্রচারিত হতে দেখতে পাচ্ছেন দর্শকরা। বলাই বাহুল্য প্রতিবারের মতো এবারও বিভিন্ন প্রতিযোগীদের নিয়ে ইতিমধ্যেই বাক বিতন্ডায় মেতে উঠতে দেখা গিয়েছে দর্শকদের। আগের বারের মতোই এবারেও গুরুর ভূমিকায় এখানে দেখতে পাওয়া যাচ্ছে গায়িকা ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায় থেকে শুরু করে আরও একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বদের।

পাশাপাশি বিচারকের আসনে এই মুহূর্তে রয়েছেন শ্রীকান্ত আচার্য, রিচা শর্মা থেকে শুরু করে শান্তনু মৈত্র। তবে এবার সকলকে চমকে নিয়ে গুরুজির আসন নিয়েছেন শাস্ত্রীয় সংগীত বিশেষজ্ঞ অজয় চক্রবর্তী। এবার সেই মঞ্চেই বিহু গান দিয়ে মাতিয়ে দেখা গেল নদীয়ার প্রতিযোগী পূর্বাশাকে। তার সঙ্গে যোগ্য সঙ্গত করতে হাজির হয়েছিলেন জনপ্রিয় গায়ক সুরজিৎ।

প্রসঙ্গত ভূমি ব্যান্ডের পাশাপাশি ‘সুরজিৎ ও বন্ধুরা’ ব্যান্ডে নিয়মিত গান গান গায়ক সুরজিৎ। পাশাপাশি টলিউডেও এই মুহূর্তে নিজের মতো করে কাজ করতে দেখা যাচ্ছে তাকে। বলাই বাহুল্য সারেগামাপার মঞ্চে এদিন দুজনের মুখে একত্রিত বিহু গান শুনে প্রশংসায় ভরিয়ে দিতে দেখা গিয়েছে উপস্থিত দর্শক এবং বিচারকদের। পাশাপাশি ইতিমধ্যেই নদীয়ার এই প্রতিযোগী প্রতিযোগিতায় অনেকদূর যাবেন এমনটাই মনে করছেন তার অনুগামীরা।

Back to top button