বাংলা সিরিয়াল

এতো লক্ষ লক্ষ টাকার মালিক হয়েও গ্রামে গিয়ে মাটির পাত্র তৈরি করলেন সুদীপ-পৃথা! ইস্মার্ট জোড়ির মঞ্চে সেই অভিজ্ঞতা ভাগ করে নিলেন তারকা জুটি

স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে রিয়েল লাইফ তারকা জুটিরা এসে বিভিন্ন চ্যালেঞ্জিং খেলা খেলেন। কিছুদিন ধরেই এই শোতে দেখানো হচ্ছে যে রাজা মধুবনী, অনীক দেবলীনা, সৌরভ সাহা ও তার স্ত্রীর মতো এই খেলায় অংশগ্রহণ করে রিয়েল লাইফ জুটিরা এই খেলায় অংশগ্রহণ করে বিভিন্ন রকম প্রতিযোগিতামূলক খেলা খেলছেন। গ্রাম বাংলার বিভিন্ন রকম গ্রামীণ কাজ করতে দেখা যাচ্ছে তাদের তারকারা চ্যালেঞ্জের সাথে সেই সমস্ত কাজ করছেন‌ও।

এই কিছুদিন আগে যেমন দেখা গিয়েছিল যে, গ্রাম্য পোশাকে গ্রামে গিয়ে হাজির হয়েছেন অনীক আর দেবলীনা। সেখানে গিয়ে রাস্তা থেকে গোবর তুলে ঘুঁটে দিচ্ছে তারা হাতে করে। এর কিছুদিন পরেই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয় যেখানে দেখানো হয় ইস্মার্ট জোড়ির মঞ্চে জনপ্রিয় তারকা জুটি রাজা মধুবনী লগা দিয়ে গাছ থেকে আম পাড়ছে আর শাড়ির আচল দিয়ে সেই আম ধরছে মধুবনী। এই অনভ্যস্ত কাজ করতে গিয়ে প্রথম দিকে তো একবার যদিও মিসটেক হয়ে গিয়েছিল রাজার, একবার আম মধুবনীর পাশে পড়ে তো একবার আম গাছের ডাল মধুবনীর মাথায় পরে, তবে পরবর্তীতে দেখা যায় যে রাজা আর মধুবনী পুরো কাজটি সুন্দরভাবে কমপ্লিট করেছে।

সম্প্রতি ইস্মার্ট জোড়ির মঞ্চে দেখা যাচ্ছে মাটির পাত্র তৈরি করছেন সুদীপ আর পৃথা। গ্রামবাংলায় হারিয়ে যাওয়া শিল্পের সাথে জড়িয়ে যাওয়ায় ছিল এই পর্বের চ্যালেঞ্জ, সেই কাজটি করতে গিয়ে প্রতিযোগীদের কার কী অভিজ্ঞতা হয়েছে তাও তাদের শেয়ার করতে হচ্ছে। সুদীপ বলেছেন যে যখন তিনি প্রথম মাটির পাত্র বানাতে শুরু করেন তখন হচ্ছিলো না। বারবার ভেঙে যাচ্ছিল মাটির ডেলাটা। তারপর খুব ধৈর্য নিয়ে যত্ন করে চেষ্টা করতে করতে মাটির পাত্রটা যখন হলো তখন মনে হল যেন নিজের সন্তানকে হাতে নিয়েছেন তিনি। তার এই কথা শুনে সকলেই ইমোশনাল হয়ে যান।

Back to top button