বাংলা সিরিয়াল

‘বারো বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছি, মুখ্য চরিত্রে আর ডাক পাচ্ছিনা’! ইধিকা, সৌমিতৃষা, অন্বেষা ও টলিউডে কাজ নিয়ে মুখ খুললেন ‘যমুনা ঢাকি’ খ্যাত অভিনেত্রী চাঁদনী সাহা

২০১১ সালে ‘বিন্দি’ ধারাবাহিকের মাধ্যমে টলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে দেখা গিয়েছিল তাকে। এরপর একের পর এক ধারাবাহিকের মুখ্য ভূমিকায় কাজ করেছেন জনপ্রিয় অভিনেত্রী চাঁদনী সাহা। তবে তার পর থেকে মূলত পার্শ্বচরিত্রে কাজ শুরু করেন অভিনেত্রী। এবার জানা গিয়েছে আসন্ন বাংলা ধারাবাহিক ‘মাধবীলতা’তেও পার্শ্বচরিত্রে দেখতে পাওয়া যাবে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

পাশাপাশি এবার টলিউড ইন্ডাস্ট্রিতে কাজের অভিজ্ঞতা নিয়ে এক বেসরকারি সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে। এদিন তিনি জানিয়েছেন দীর্ঘদিন মুখ্য চরিত্রে অভিনয় করার পর বিভিন্ন ধরনের চরিত্র যাতে করতে পারেন সেই কথা মাথায় রেখে পার্শ্ব চরিত্রে অভিনয়ের সুযোগ গ্রহণ করতে শুরু করেন অভিনেত্রী। তবে নতুন প্রজন্মের নায়িকাদের সঙ্গে লড়াইয়ে পিছিয়ে পড়েছেন কিনা, সে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন টলিউডের মত জায়গায় টিকে থাকার লড়াই এখন যথেষ্ট কঠিন. তবে তা সত্ত্বেও তিনি যে ধরনের চরিত্রে কাজ করার সুযোগ পাচ্ছেন তা নিয়ে তিনি অত্যন্ত খুশি বলে দাবি করতে দেখা গিয়েছে চাঁদনীকে।

পাশাপাশি ‘মাধবীলতা’ ধারাবাহিকে তার চরিত্র নিয়ে মুখ খুলে অভিনেত্রী জানিয়েছেন এ ধরনের চরিত্র এর আগে তিনি করেননি। বর্তমানে পুরুলিয়াতে শুটিং চলছে ধারাবাহিকটির, যা খুব শীঘ্রই ছোটপর্দায় দেখতে পাবেন অনুগামীরা।

Back to top button