টলিউড

আদৃত কে হারিয়ে দিলেন রণজয়? বাংলা ছবির পাশাপাশি হিন্দি, তামিল, কন্নড় ছবিতেও দারুন জনপ্রিয় স্টার জলসার জনপ্রিয় ‘গুড্ডি’ ধারাবাহিকের অনুজ

বাংলা চলচ্চিত্র জগতে অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন রনজয় বিষ্ণু। দীর্ঘ ১২ বছর ধরে ইন্ডাস্ট্রি সঙ্গে যুক্ত রয়েছেন তিনি এবং দাপিয়ে অভিনয় করে গিয়েছেন এতগুলো বছর। সম্প্রতি তাকে আমরা স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক গুড্ডি তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি। সেখানে একজন আইপিএস অফিসারের ভূমিকা অভিনয় করছেন রনজয়। এর আগে একাধিক জনপ্রিয় ধারাবাহিককে তাকে মুখ্য চরিত্র দেখা দিয়েছে। স্টার জলসার পর্দায় কয়েক মাস আগেই শুরু হয়েছিল নতুন এই ধারাবাহিক। এই ধারাবাহিকের হাত ধরে এই দীর্ঘ কয়েক বছর পর আবার টেলিভিশনের ছোট পর্দায় ফিরেছেন অভিনেতা।

জনপ্রিয় লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা ধারাবাহিকে কাজ করতে দেখা যাচ্ছে রনজয়কে। ম্যাজিক মোমেন্টস এর প্রযোজনে এই ধারাবাহিকের দায়িত্ব রয়েছে শৈবাল বন্দ্যোপাধ্যায়। দীর্ঘ ৯ বছর পর এই ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনের পর্দায় ফিরেছেন অভিনেতা। দর্শকের কাছে এখন তিনি বেশ জনপ্রিয়। তবে শুধুমাত্র বাংলা নয় হিন্দি, তামিল, কন্নড় ইত্যাদি ভাষাতেও অভিনয় করেছেন অভিনেতা। খুব শীঘ্রই সমরেশ মজুমদারের গল্প অবলম্বনে তৈরি ‘জালবন্ধি’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে রনজয় কে।

এছাড়া রণজয় এর হাতে রয়েছে বনবিবি’, ‘ছাদ’, ‘সীমান্ত’, ‘ধূসর’, মতন একাধিক ছবি। এছাড়াও অভিনেতার হাতে রয়েছে সঙ্গে হিন্দি সিনেমা ‘বিধান’ এবং তামিল ও কন্নড় ভাষায় ‘১২বি’ ছবি। এছাড়াও অভিনেতার প্রাক্তন প্রেমিকা সোহিনী সরকার কে নিয়ে একাধিক প্রশ্ন উঠেছে নেটপাড়ায়। গত এপ্রিল মাসেই সোহিনী সরকারের সঙ্গে বিচ্ছেদ হয় রণজয়ের। তা নিয়ে একাধিক প্রশ্ন করা হয়েছিল। কিন্তু এ বিষয়ে তিনি কোন রকম কোন মন্তব্য করতে রাজি নয় তিনি। তার দাবি যা হয়েছে তা নিয়ে তিনি কখনোই ভাবেন না।

Back to top button