বাংলা সিরিয়াল

‘ফুচকা খাওয়ায় জুড়ি মেলা ভার’! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে ফুচকা খেয়ে তাক লাগালেন ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতা আঢ্য

এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘লক্ষ্মী কাকিমার সুপারস্টার’। এই ধারাবাহিকের অংশ হিসেবে কিছুদিন আগে অনুগামীরা দেখতে পেয়েছিলেন জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হতে দেখা যাবে লক্ষ্মী কাকিমা অর্থাৎ জনপ্রিয় টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে।

এবার সেই পর্ব অনুগামীদের সামনে আসতেই দেখা গেল দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত হয়ে ফুচকা খাওয়ার প্রতিযোগিতায় বেশ খানিকটা এগিয়ে যেতে সক্ষম হয়েছেন সকলের প্রিয় লক্ষ্মীকাকীমা। প্রসঙ্গত এই ধারাবাহিকের একটি পর্বে অনুগামীরা জানতে পেরেছিলেন বাড়িতে একটিও প্রেসার কুকার নেই বলে দুঃখ প্রকাশ করেছিলেন লক্ষ্মীকাকিমা এবং তারপরেই তিনি জানতে পেরেছিলেন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে জয়লাভ করলে একটি প্রেসার কুকার ঘরে আনতে পারবেন তিনি।

তারপরেই ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা গিয়েছে ধারাবাহিকের এই চরিত্রটিকে। তবে এবার একজন আসল প্রতিযোগীর মতই ফুচকা খাওয়ার খেলায় অংশগ্রহণ করে সকলকে চমকে দিলেন অভিনেত্রী। পাশাপাশি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত হয়েও তিনি যে তার চরিত্রকে বজায় রেখে দারুন অভিনয় করে যেতে সক্ষম হয়েছেন ক্রমাগত, ত প্রশংসা কুড়িয়েছে এই ধারাবাহিকের অনুগামীদের কাছে। এই পর্ব দেখার পর সকলেই মনে করছেন এবার টিআরপি তালিকায় আরো ভালো ফলাফল করতে সক্ষম হবে ‘লক্ষ্মীকাকীমা সুপারস্টার’।

Back to top button