বাংলা সিরিয়াল

নাচ এবং অভিনয়ের পাশাপাশি জিমন্যাস্টিক এও সমান পারদর্শী স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আলতা ফড়িং’ এর ফড়িং, তুমুল ভাইরাল ভিডিও

সিরিয়াল গুলি একমাত্র মানুষের অবসর সময় কাটানোর মোক্ষম উপায়। সিরিয়াল গুলি আছে বলেই আমাদের ব্যস্ত সময়ের মধ্যে একটুখানি বিনোদন পাওয়া যায়। বিনোদন জগতের একটি বড় অংশ এই ধারাবাহিক গুলির মধ্যে পরে। সন্ধ্যার সময় কাটানোর মূল অস্ত্র হলো এই ধারাবাহিক গুলি। ভিন্ন স্বাদের ধারাবাহিক একটি চ্যানেলে দেখানো হয় সেরকমই একটি ভিন্ন স্বাদের ধারাবাহিক স্টার জলসার ‘আলতা ফড়িং’।

এই ধারাবাহিকের মুখ্য চরিত্র ফড়িং নস্করের চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী খেয়ালী মন্ডল। নিজের প্রথম ধারাবাহিকের মাধ্যমেই তিনি দারুন জনপ্রিয়তা পেয়েছে। ধারাবাহিকের মাধ্যমে একজন সাধারণ মেয়ের জিমন্যাস্টিক এর স্বপ্ন পূরণ করা ইচ্ছেই তুলে ধরা হয়েছে।

আমরা যেমন ধারাবাহিকে খেয়ালী কে ধারাবাহিকে অসাধারণ জিমন্যাস্টিক করতে দেখতে পাই বাস্তব জীবনেও কিন্তু খেয়ালী অভিনয় ছাড়া জিমন্যাস্টিক কে সমান ভাবেই পারদর্শী। ক্লাস ফাইভ থেকে জিমন্যাস্টিক শিখছেন অভিনেত্রী। নিয়মিত প্র্যাকটিস ও করতেন। পরবর্তী সময়ে অভিনয়কেই নিজের পেশা হিসেবে বেছে নেন। নাচেও দারুন পারদর্শী অভিনেত্রী। মূলত নাচের কারণেই জিমন্যাস্টিক শিখতে হয়েছিল অভিনেত্রী কে। সোশ্যাল মিডিয়াতেও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে মাঝেমধ্যেই নিজের নাচের ও জিমন্যাস্টিক এর ভিডিও আপলোড করতে দেখা যায়। সেইসব ভিডিও মাঝেমধ্যেই ভাইরাল হয়ে পড়ে। সম্প্রতি আরও একবার সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী ট্রেন্ডিং একটি স্ট্রেচিং এর ভিডিও শেয়ার করেছেন। নাচ, জিমন্যাস্টিক এর পাশাপাশি দারুন ফিটনেস ফ্রিক খেয়ালী। নিজেকে দারুণভাবে মেনটেন করেন। সোশ্যাল মিডিয়ায় খেয়ালীর এই স্ট্রেচিং-এর ভিডিওটি ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ইতিমধ্যেই ২ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Kheyali Mondal (@kheyaliofficial)

Back to top button