বাংলা সিরিয়াল

বন্ধ ঘরে খাটের ওপরে উঠে উদ্দাম নাচ ফুলঝুড়ি ও চড়ুইয়ের! ধারাবাহিকের বাইরে দুজনের অফ স্ক্রীন সম্পর্ক দারুন

বর্তমানে প্রতিটি চ্যানেলের ধারাবাহিক গুলির জনপ্রিয়তায় বাড়ছে। এই জন্য নতুন নতুন গল্প নিয়ে হাজির হচ্ছে প্রতিটি চ্যানেল। আর এই জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ধূলোকণা। টানটান উত্তেজনা পর্ব দিয়ে তৈরি এই ধারাবাহিক প্রতিদিন TRP তালিকায় নিজেদের রেটিং পয়েন্ট বাড়িয়ে চলেছে। গত সপ্তাহতেই এই ধারাবাহিক টিআরপি তালিকার শীর্ষে ছিল। ধারাবাহিকে লালন এবং ফুলঝুড়ি র প্রেমের গল্প তুলে ধরা হয়েছিল। কিন্তু অন্যান্য ধারাবাহিক গুলির মতো এই ধারাবাহিক ও তৃতীয় ব্যক্তি কে ঘিরে অশান্তি হয় নায়ক নায়িকার মধ্যে। এছাড়াও সাংসারিক কূটকচালি রয়েছে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে লালন এবং ফুলঝুরি হাজার বাধা বিপত্তি পেরিয়ে অবশেষে সাত পাকে বাঁধা পড়েছে এবং দুজনে সুখে শান্তিতে সংসার করছে। এতদিন লালন এবং ফুলঝুড়ির মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে কাটার মত ছিল চড়ুই। কিন্তু বর্তমানে চড়ুই নিজের ভুল বুঝতে পেরে লালন এবং ফুলঝুড়ির মাঝখান থেকে সরে এসেছে। তাই দর্শক ও বেজায় খুশি। তাই ধারাবাহিকের টিআরপি রেটিং ও তরতর করে বাড়ছে। আমরা দর্শকরা টেলিভিশনে এপার থেকে ধারাবাহিকের চড়ুই এবং ফুলঝুরি কে যেমন ভাবে এতদিন দেখে এসেছি পর্দার বাইরে অর্থাৎ অফস্ক্রিনে দুজনের সম্পর্ক কিন্তু একেবারেই আলাদা। দুজনে বেশ ভালো বন্ধু। মেকআপ রুমে একসঙ্গে হাসি, ঠাট্টা, গল্প ভাগ করে দুজন দুজনের সঙ্গে সম্প্রীতি সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি ইউটিউব চ্যানেল ‘Tolly Focus kolkata’ তরফ থেকে ফুলঝুরি এবং চড়াইয়ের একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওটিতে দুজনকে একটি জনপ্রিয় গানের সঙ্গে তাল মিলিয়ে একসঙ্গে নাচ করতে দেখা গিয়েছেন। দুজনকেই বেশ মজা করে নাচ করতে দেখা গেছে ভিডিওতে।

Back to top button