টলিউড

‘জানিনা কেন মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পাচ্ছিনা’! বড় পর্দায় কাজের কাজের অভাব নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মনামী ঘোষ

ছোট পর্দার একাধিক ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি নিজের নাচের প্রতিভার মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী। তবে তা সত্ত্বেও বড় পর্দায় পছন্দের চরিত্রের সুযোগ পাচ্ছেন না এমন অভিযোগ করতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী মনামী ঘোষকে।

প্রসঙ্গত সম্প্রতিক শিবপ্রসাদ নন্দিতা জুটি পরিচালিত ‘বেলাশুরু’ সিনেমায় অত্যন্ত গুরুত্বপূর্ণ পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে তা সত্ত্বেও অন্য কোন সিনেমায় নায়িকার চরিত্রে এখনো পর্যন্ত কাজ করেনি তিনি। গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে এদিন অভিনেত্রী জানিয়েছেন তিনি কেন সুযোগ পাচ্ছেন না তা নিয়ে পরিচালকদের প্রশ্ন করা উচিত। তিনি তার দিক থেকে সমস্তটা দিয়ে অভিনয় করেন এমন দাবি করতে দেখা গিয়েছে তাকে। তবে বড় পর্দায় কাজের সুযোগের অভাবে কিন্তু আটকে নেই অভিনেত্রী মনামী ঘোষ।

বরং নায়িকা এবং নৃত্যশিল্পী হয়ে ওঠার পাশাপাশি সম্প্রতি তিনি আত্মপ্রকাশ করেছেন একজন গায়িকা হিসেবে। ইতিমধ্যেই অনুগামীদের কাছ থেকে দারুন প্রশংসা মিলেছে তার। বলাই বাহুল্য তিনি যে একাধিক প্রতিভার অধিকারী তা জানতে পেরে দারুণ অবাক হয়েছেন অনুগামীরা। এই মুহূর্তে অভিনেত্রী চাইছেন অভিনয় এবং নাচের সঙ্গে গানটাকেও সমানভাবে এগিয়ে নিয়ে যেতে।

Back to top button