টলিউড

‘স্টারকিডদের থেকে যারা বাইরে থেকে আসে, তাদের পথচলা অনেক সহজ হয়’! অভিনেত্রী রাইমা সেনের মন্তব্যে তৈরি হল তীব্র বিতর্ক, চাঞ্চল্য নেটদুনিয়ায়

দীর্ঘদিন ধরে টলিউডে নিজের মতো করে কাজ করতে দেখা যাচ্ছে তাকে। তবে যে রকম ব্যাকগ্রাউন্ড থেকে উঠে এসেছেন সেভাবে জনপ্রিয়তা পাননি রাইমা সেন, এমনটা হামেশাই বলে থাকেন তার অনুগামীরা। এবার নিজের অভিনয় যাত্রার পাশাপাশি অভিজ্ঞতা নিয়েও মুখ খুলতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমের কাছে দেওয়া সাক্ষাৎকরে অভিনেত্রী জানিয়েছেন যেহেতু তার মা এবং দিদা দুজনই অভিনয় জগতের সঙ্গে জড়িত ছিলেন তাই তিনি যখন অভিনয় জগতে এসেছিলেন তার থেকে প্রচুর আশা ছিল সাধারণ মানুষের। পাশাপাশি ক্রমাগত প্রতি মুহূর্তে তার পরিবারের অন্যান্য সদস্য যারা টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করছিলেন তাদের সঙ্গে তাকে তুলনা করা হতো বলে দাবি করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তিনি জানিয়েছেন যারা আউটসাইডার হয় অর্থাৎ নন ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে উঠে আসেন তাদের যাত্রা অভিনয় জগতে অনেক সহজ হয়। কারণ তাদের থেকে মানুষের কোন অতিরিক্ত আশা কিংবা চাহিদা থাকে না। তবে বলাই বাহুল্য তার এই মন্তব্য চাঞ্চল্য সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের অনেকেই জানিয়েছেন অভিনেত্রীর কথাটি সম্পূর্ণ ভুল। কারণ, যারা বাইরে থেকে অভিনয় জগতে আসেন, তাদের অনেক লড়াই করতে হয় যা অভিনেত্রীর ক্ষেত্রে প্রযোজ্য ছিল না।

Back to top button